বিসিসি নির্বাচন: পানির গ্লাস বদল করেছেন সরকার: মেয়রপ্রার্থী তাপস

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শুক্রবার ২৬শে মে ২০২৩ ০৯:১৫ অপরাহ্ন
বিসিসি নির্বাচন: পানির গ্লাস বদল করেছেন সরকার: মেয়রপ্রার্থী তাপস

বরিশালের জন্য বর্তমান সরকারের মনোনীত প্রার্থী সম্পর্কে তিনি বলেন, একই পানির গ্লাস বদল করেছেন এই সরকার, এরা উন্নয়ন করবে না। ইসলামি আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী তিনি আপনাদের সাধারণ মানুষের পকেটের টাকা, কলা বেচা টাকা, মুরগী বেচা টাকা, গরু বেচা টাকা দিয়ে আসেন।  তা দিয়ে গাড়ি, বাড়ি, সম্পত্তি করেছেন।  তিনি আপনাদের কিভাবে উন্নয়ন করবেন। তিনি গত তিন মাসপূর্বে নিজ ভোট সিটিতে নিয়ে আসেন এবং অন্যের বাড়ি নিজের দেখিয়ে বরিশাল সিটিতে নির্বাচন করবেন। এতোদিন চরমোনাই খেয়েছেন, এখন বরিশাল সিটি খাবেন।


আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস নগরীর ৫ নং ওয়ার্ড পলাশপুর শাহাজালাল স্কুল মাঠে উঠান বৈঠকে এসব কথা বলেন।



মেয়র প্রার্থী তাপস বলেন, আপনারা আমাদের পাশে থাকুন। আমি নির্বাচিত হলে  যুব সমাজের জন্য  কাজ করবো। বরিশালকে আইটি সিটি হিসাবে গড়ে তুলবো। আইটির মাধ্যমে বেকার যুব সমাজের  অনেক কর্মসংস্থান হবে।


এ সময় উপস্থিত ছিলেন,জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও বরিশাল মহানগরের আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল। আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি বরিশাল জেলা ও মহানগর শাখার সদস্য সচিব এ্যাড : এম এ জলিল, যুগ্ম আহবায়ক কামরুল জামান চৌধুরী, কামাল তালুকদার,  মোঃ মোরশেদ ফোরকান,জাতীয় পার্টির উপজেলা সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, মহানগর কমিটির সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, শ্রমিক নেতা মোঃ জাহাঙ্গীর হোসেন, কৃষক পার্টি নেতা মোসলেম ফরাজি, সদস্য বাবু ননী গোপাল, মোঃ ডালিম। প্রমুখ।



এ ছাড়াও উপস্থিত ছিলেন বরিশাল ফরএভার লিভিং সোসাইটির পরিচালক এস এম ইমামুল হাসান শামীম, গণ সংযোগ কর্মকর্তা জাহিদুল ইসলাম মামুন, খোরশেদ আলম, হাফিজা আক্তার রিমি, লামিয়া,সঙ্গীতা দাস,শিমু আক্তার



ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় কালে ইকবাল হোসেন তাপস আরোও বলেন একটি আধুনিক ও উৎপাদনমুখী নগরী বিনির্মাণে কাজ করবেন তিনি  তাই সকলের দোয়া ও সমর্থন কামনা করেন ।