মোটরসাইকেল আরোহীর মৃত্যু , 'গাড়িতে আগুন '

নিজস্ব প্রতিবেদক
নেছার উদ্দিন খান, স্টাফ রিপোর্টার, সাভার:
প্রকাশিত: রবিবার ২রা এপ্রিল ২০২৩ ১২:৩৪ অপরাহ্ন
মোটরসাইকেল আরোহীর মৃত্যু , 'গাড়িতে আগুন '

সাভারের আশুলিয়ায় দুই বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনা ঘটেছে।বিক্ষুব্দ জনতা বাস দু'টি তে আগুন দেয়। ঘটনা স্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। 


রোববার (০২ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জিরাবো ম্যাগপাই এলাকার বেঙ্গল প্লাস্টিক কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলেই আলী নুর পরিবহনের দুটি বাস  ঢাকা মেঃ ব ১৩-১১৭৩ এবং ঢাঃ মেঃ ব ১৫-৭৭৬৫ আগুন ধড়িয়ে দেওয়া হয়। 


নিহত মোটরসাইকেল চালক হলো ঢাকা জেলার ডেমরা থানার থুলথুলিয়া এলাকার মোঃ মাজেদ ওরুফে বাহারুলের ছেলে মেহেদী হাসান (২৫)।তিনি পেশায় একজন ইলেকট্রিশিয়ান। 


প্রতক্ষ্যদর্শীর বরাত দিয়ে জিরাবো ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কবির হোসেন বলেন, সকালে আলী নুরের দুই বাস রেষারেষি করে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক হয়ে আব্দুল্লাপুরের দিকে যাচ্ছিলো। এসময় সেই বাস দু'টির মাঝখানে চাপা পড়ে মোটরসাইকেল আরোহীর ঘটনা স্থলেই মৃত্যু হয়। পরে স্থানীয় জনতা বাস দু'টিতে আগুন দেয়৷ আমরা খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনি। আগুনের ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি । এবং মোটরসাইকেল আরোহী নিহতের মরদেহে থানা পুলিশ উদ্ধার করে নিয়ে যায়।  


আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন বলেন, আমি তাৎক্ষণিকভাবে ঘটনা স্থলে আসি৷ এসে দেখি দুইটি বাসে আগুন জ্বলছে। একটু পরেই ফায়ার সার্ভিসের সদস্যরাও এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে দেয়। বাস দু'টির আগুন নিয়ন্ত্রণে।  


বাসে আগুন ধড়িয়ে দেওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, সকালে এই দুই বাসের রেষারেষিতে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়৷ এরপরই স্থানীয় জনতা বাস দু'টিতে আগুন ধড়িয়ে দেয়৷ এছাড়া রেকার দিয়ে সড়ক থেকে বাস দু'টিকে সড়ক থেকে সড়িয়ে নেওয়ার কাজ চলছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।