হিলিতে পুলিশের বিশেষ অভিযানে আটক ৭

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: বুধবার ১৫ই সেপ্টেম্বর ২০২১ ০৬:২৬ অপরাহ্ন
হিলিতে পুলিশের বিশেষ অভিযানে আটক ৭

দিনাজপুরের হিলিতে পুলিশ বিশেষ দুটি পৃথক অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামি ৫ জন এবং মাদক সেবনের দায়ে ২ জনকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। পরে প্রকাশ্য মাদক সেবনের দায়ে ২ জনকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাত নয়টা থেকে ভোর রাত পর্যন্ত হাকিমপুর উপজেলার বিভিন্ন পুলিশের বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।


গ্রেফতারকৃত আসামিরা হলেন,উপজেলার রায়ভাগ গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে শিবুর পারভেজ ওরফে প্রিন্স(৪০) নওপাড়া গ্রামের আবুল কালাম এর ছেলে রেফাত হোসেন(৩৮) পৌর শহরের ধরন্দা এলাকার তোরাফ আলীর ছেলে বোরহান আলী (৩৫), দক্ষিণ বাসুদেবপুর এলাকার মন্টু মিয়ার ছেলে হারুন অর রশিদ(৪৫), ওই এলাকার মৃত বাবুল হোসেনের ছেলে লেমন হোসেন(৩৩), ধরন্দা এলাকার মিন্নাত হোসেনের ছেলে মুশফিকুর রহমান(৩৮), ওই এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে আল আমিন(২৮)।


হাকিমপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান রাতে প্রেস ব্রিফিং এর মাধ্যমে গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার রাতে পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে উপজেলার বিভিন্ন এলাকায় ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক ৫ জনকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। এছাড়াও প্রকাশ্য মাদক সেবনের দায়ে ২ জনকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছয় মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে। তিনি আরও জানান, আটককৃত  আসামীদেরকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালত দিনাজপুর এ প্রেরন করা হয়েছে।