ডিজিটাল নিরাপত্তা আইনে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
শামীম আহসান মল্লিক, উপজেলা প্রতিনিধি, বাগেরহাট
প্রকাশিত: শনিবার ১৭ই এপ্রিল ২০২১ ১০:২৯ পূর্বাহ্ন
ডিজিটাল নিরাপত্তা আইনে যুবক গ্রেফতার

বাগেরহাটের ফকিরহাটে স্কুল ছাত্রীর কুরুচিপূর্ণ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় অনিক বসু (২০) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে শনিবার দুপুরে বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়েছে।


অনিক বসু মূলঘর ইউনিয়নের সোনাখালী গ্রামের অমল বসুর ছেলে। প্রেমের সম্পর্কের সুত্রধরে ফেসবুকের পাসওয়ার্ড  নিয়ে কুরুচিপূর্ণ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন, ফকিরহাট মডেল থানা অফিসার ইনচার্জ আবু সাঈদ মোঃ খাইরুল আনাম।


মামলার বিবরণে জানা যায়, সোনাখালী গ্রামের এক স্কুল ছাত্রীর সঙ্গে আসামী অনিক বসুর দীর্ঘদিন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের খাতিরে সরল বিশ্বাসে ওই স্কুলছাত্রী  তার ফেসবুকের আইডি পাসওয়ার্ড প্রেমিক অনিক বসুকে দিয়ে দেন।এক সময়ে সম্পকের অবনতি ঘটলে আসামী অনিক বসু তার প্রেমিকার ফেসবুক আইডি থেকেই বিভিন্ন রকম  অশ্লীল পোস্ট করায় ওই স্কুল ছাত্রী ও তার পরিবারকে সামাজিক ভাবে হেয় করার চেষ্টা করে।


এ বিষয়ে মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এস আই নূর আলম জানান , ওই স্কুল ছাত্রী বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইননে (পর্ণগ্রাফি) মামলা দায়ের করেন। আমারা আসামী আটক করে জেল হাজতে প্রেরণ করেছি।



#ইনিউজ৭১/তুষার/২০২১