বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করছেন প্রধানমন্ত্রী : বিসিসি মেয়র

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: মঙ্গলবার ১২ই অক্টোবর ২০২১ ০৫:২৫ অপরাহ্ন
বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করছেন প্রধানমন্ত্রী : বিসিসি মেয়র

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ বলেছেন, বঙ্গবন্ধু এদেশটাকে সোনার বাংলা গড়ে তোলার জন্য সাড়া জীবন সংগ্রাম করে বাঙ্গালী জাতিকে স্বাধীনতা এনে দিয়ে গেছেন। এদেশের কতিপয় কু-চক্রি মহলের ষড়যন্ত্রের শিকার হয়ে স্ব-পরিবারে জীবন দেয়ার কারনে তাঁর স্বপ্ন পুরণ করে যেতে পারেননি। তার সেই স্বপ্ন আজ পুরণ করে যাচ্ছে তারই সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 


জাতীয় শ্রমিক লীগ বাংলাদেশ আওয়ামী লীগের বিশাল একটি সংগঠন। আমরা এই শক্তিশালী সংগঠনকে সাথে নিয়ে প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাব। মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত র‌্যালিপূর্ব উদ্ধোধনী সমাবেশে বেলুন-ফেস্টুন অবমুক্ত ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে প্রধান অতিথি হিসাবে তিনি একথা বলেন। 


বরিশাল জেলা ও মহানগর শ্রমিক লীগের আয়োজনে ও বরিশাল জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ শাহজাহান হাওলাদারের সভাপতিত্বে শ্রমিক লীগের প্রতিষ্ঠা বাষিকী অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাড, তালুকদার মোঃ ইউনুস, মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গির হোসাইন, সহ-সভাপতি এ্যাড. আফজাল হোসেন, বিসিসি প্যানেল মেয়র এ্যাড. রফিকুল ইসলাম খোকন, মহানগর শ্রমিক লীগের সাধারন সম্পাদক বাবু পরিমল চন্দ্র দাশ, হাসান জাহিদ বাবু, জাহিদুর রহমান মনির মোল্লা, জিয়াউর রহমান, কাউসার হোসেন শিপন, ছাত্রলীগের সাধার সম্পাদক আঃ রাজ্জাক, রইস আহমেদ মান্ন সহ নগরীর বিভিন্ন ওয়ার্ড শ্রমীক লীগ নেতৃবৃন্দ। 


এর পূর্বে সকাল থেকে বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতা কর্মীরা বর্নাঢ্য র‌্যালি নিয়ে নগরীর সোহেল চত্বরস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগ দলীয় কার্যলয়ে জড়ো হয়। শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান উদ্বোধনের পরপরই একটি বিশাল র‌্যালি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যলয়ে এসে শেষ করে।