বিএনপিকে নেতিবাচক রাজনীতি ছাড়ার আহ্বান :ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ৯ই সেপ্টেম্বর ২০২০ ০৪:০২ অপরাহ্ন
বিএনপিকে নেতিবাচক রাজনীতি ছাড়ার আহ্বান :ওবায়দুল কাদের

বিএনপিকে নেতিবাচক রাজনীতির ধারা থেকে বেরিয়ে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। উপনির্বাচনে বিএনপির অংশগ্রহণের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে নির্বাচনী রাজনীতিতে বিএনপি অংশগ্রহণ ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বুধবার সকালে কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের নির্মাণ কাজের অগ্রগতি পর্যালোচনা সভায় এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।ওবায়দুল কাদের বলেন, দেশের রাজনীতি এবং গণতান্ত্রিক ব্যবস্থাকে এগিয়ে নিতে শক্তিশালী বিরোধীদলের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বিএনপিকে নেতিবাচক রাজনীতির ধারা থেকে বেরিয়ে আসার আহ্বান জানিয়ে স্থানীয় সরকার ও জাতীয় সংসদ উপনির্বাচনে বিএনপির অংশগ্রহণের সিদ্ধান্তকে স্বাগত জানান সেতুমন্ত্রী। নির্বাচনী রাজনীতিতে বিএনপি এমন অংশগ্রহণ ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন কাদের।ভার্চুয়াল প্ল্যাটফর্মে উপস্থিত ছিলেন সেতু সচিব মো. বেলায়েত হোসেন, প্রকল্প পরিচালক মো. হারুন অর রশিদ এবং সেতু বিভাগের প্রধান প্রকৌশলী মো. ফেরদৌস।