মসজিদে এসি বিস্ফোরণের বাকি নয়জনই আইসিইউতে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ৮ই সেপ্টেম্বর ২০২০ ০২:২৫ অপরাহ্ন
মসজিদে এসি বিস্ফোরণের বাকি নয়জনই আইসিইউতে

নারায়ণগঞ্জের তল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় আরো দুইজনের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। ফলে তাদেরকেও শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে নেয়া হয়েছে।এ নিয়ে এখন চিকিৎসাধীন ৯ জনকেই আইসিউতে নেয়া হলো। শেষ একজনকে চিকিৎসা দেয়া হচ্ছিল বার্ন ইনস্টিটিউটের পোস্ট অপারেটিভে। তাকেও এখন আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। গতকাল সন্ধ্যার পর থেকে নতুন করে এ ঘটনায় দগ্ধ আর কেউ মারা যান নি।

তবে চিকিৎসাধীন প্রত্যেকেরই শ্বাসনালী পুড়ে যাওয়ায় তারা মারাত্মক আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসক। স্বজনরা আইসিইউর সামনে প্রিয়জনের সুস্থতার খবর জানতে অপেক্ষায় রয়েছেন।৪ সেপ্টেম্বর রাতে এশার নামাজের সময় নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকার বাযতুস সালাত জামে মসজিদে অগ্নিকাণ্ড হয়। এতে অন্তত ৪০ জন মুসল্লি দগ্ধ হন। 

গ্যাস লাইনের লিকেজ থেকেই বিস্ফোরণ ঘটে।এদিকে দগ্ধদের মধ্যে ৩৭ জনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এরমধ্যে এখন পর্যন্ত ২৭ জনের মৃত্যু হয়েছে। শারীরিক অবস্থা কিছুটা ভালো হওয়ায় সোমবার বিকেলে একজন হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন।