রোটারী ক্লাব অব গুলশান এভিনিউ এর নবম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ২৮শে আগস্ট ২০২০ ১১:৫১ অপরাহ্ন
রোটারী ক্লাব অব গুলশান এভিনিউ এর নবম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

গত ২৭ আগষ্ট নবম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয় ঢাকাস্থ ৫ তারকা হোটেল ওয়েস্টিনে।  2020-21 রোটারী ইয়ারের ক্লাব সভাপতি রোটারীয়ান এম.এ.হালিম দেওয়ান এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিধি হিসাবে উপস্থিত ছিলেন রোটারী ডিজি রোটারীয়ান রুবায়েত হোসেন। বিশেষ অতিধি হিসাবে উপস্থিত ছিলেন ডিজিই রোটারীয়ান ব্যারিষ্টার মুতাসিম বিল্লাহ ফারুকী এবং ডিজি নোমিনেটেড রোটারীয়ান ইজ্ঞিনিয়ার এম.এ ওহাব।

অনুষ্ঠান এর শুরুতে ক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি এম. জহিরুল ইসলাম সাগত বক্তব্যে ক্লাব এর ইতিহাস তুলে ধরেন। প্রধান অতিধির বক্তব্যে ডিজি রোটারীয়ান রুবায়েত হোসেন ক্লাব সদস্যদের মানবতার সেবার কথা উল্লেখ্য করেন। বিশেষ অতিথিরা এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের জন্য ক্লাব সভাপতি সহ অন্যান্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

ক্লাবের প্রতিষ্ঠাতা সেক্রেটারী রোটারীয়ান এস.এম এমদাদ হোসেন বলেন, “রোটারী ক্লাব অব গুলশান এভিনিউ একটি ঐতিহ্যবাহী ক্লাব। এই ক্লাবটি প্রতিষ্ঠা কাল থেকে মানবতার সেবায় এক অনন্য উদাহরন স্থাপন করেছে। প্রতি বছর দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হচ্ছে। ক্লাবটির সদস্যরা সবাই সমাজ উন্নয়ন মূলক কাজে অংশগ্রহণ করে থাকে। প্রতিষ্ঠা বাষির্কী  উপলক্ষে 400 জন হত দরিদ্রের মাঝে খাবার বিতরন করে।“

তিনি আরো বলেন, “রোটারী ক্লাব অব গুলশান এভিনিউ প্রতিষ্ঠা কাল থেকে গত ৯ বছরে কয়েক হাজার শিক্ষার্থিকে সাবলম্বি হওয়ার জন্য ভোকেশনাল ট্রেনিং প্রদান করেছে।“প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৬ জন মেধাবী শিক্ষার্থীকে বুত্তি প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে রোটারীর প্রাক্তন ডিজি গণ এবং ক্লাব সদস্যবৃন্দ ও বিভিন্ন রোটারী ক্লাবের সভাপতিরা উপস্থিত ছিলেন।