বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর বাবাকে বাঁচাতে এগিয়ে আসুন

নিজস্ব প্রতিবেদক
রিফাত নূর রাব্বী, বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: শুক্রবার ২৮শে আগস্ট ২০২০ ১০:৩৭ অপরাহ্ন
বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর বাবাকে বাঁচাতে এগিয়ে আসুন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ফিশারিজ এন্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী মোঃ সালাহউদ্দিন সুমন। তার বাবা হার্ট ব্লকের মতো জটিল ব্যাধিতে আক্রান্ত। অর্থের অভাবে সুমনের অসুস্থ বাবার জীবন চরম সংশয়ে রয়েছে। জানা যায়, বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি রয়েছেন। তার বাবাকে বাঁচাতে প্রায় ২ লক্ষ ৫০ হাজার টাকা প্রয়োজন। কিন্তু এতো টাকা তাদের পরিবারের পক্ষে জোগাড় করা এখন অসম্ভব। 

সুমনের বাবার সম্পর্কে জানা যায়, একসময় তার বাবা মধ্যপ্রাচ্যের ওমানে ব্যবসা করতো। তাদের পরিবারের অবস্থা বেশ ভালো ছিলো। কিন্তু প্রায় পাঁচ বছর আগে তার বাবা ব্যবসায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হন এবং এক কাপড়েই দেশে ফিরে আসেন। এরপর থেকেই আর্থিক সমস্যার শুরু হয়। সম্প্রতি তার বাবার হার্টে বেশ কয়েকটি ব্লক ধরা পড়েছে। চিকিৎসক বলেছে দ্রুত অপারেশন না করলে তার বাবাকে আর বাঁচানো যাবেনা।

সুমন এখন তার বাবা সম্পর্কে জানান, তার বাবাকে চিকিৎসার জন্য দ্রুত ঢাকায় নিতে হবে এবং অপারেশন করাতে প্রয়োজন প্রায় ২ লক্ষ ৫০ হাজার টাকা। কিন্তু তাদের সবকিছু দিয়েও এই মুহুর্তে তার পরিবারের পক্ষে এই ব্যয় ভার বহন করা সম্ভব হচ্ছে না।বাবার জীবন বাঁচাতে সকলকে সাহায্যের হাত বাড়িয়ে দেবার অনুরোধ জানিয়েছেন সমুন ও তার সহপাঠীরা। 
সুমনের বাবাকে সহযোগিতা পাঠানোর 
ঠিকানাঃ 01710075481  (বিকাশ- ব্যক্তিগত)