বোরহানউদ্দিনে শীঘ্রই খালে অবৈধ উচ্ছেদ অভিযান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২৬শে আগস্ট ২০২০ ০৪:২২ অপরাহ্ন
বোরহানউদ্দিনে শীঘ্রই খালে অবৈধ উচ্ছেদ অভিযান

ভোলার বোরহানউদ্দিনে আশ্রীঘ্রই খালে অবৈধ উচ্ছেদ অভিযান চলবে। সেসাথে মাদকদের বিরুদ্ধে সাঁড়াসি অভিযান, বাল্যবিবাহ, ইভটিজিং কঠোর হস্তে দমন করা হবে বলে সিদ্ধান্ত  নেয়া হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা ও বেলা ১২ টায় উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় ওই সিদ্ধান্ত নেয়া হয়। উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে মাসিক সমন্বয় সভা ও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুর রহমানের আইন-শৃঙ্খলা কমিটির ওই দুইটি সভা অনুষ্ঠিত হয়।

দুই সভায় বিভিন্ন দপ্তরের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বড়মানিকা ইউপি চেয়ারম্যান জসিমউদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাসেল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুস সালেহীন, কৃষি কর্মকর্তা ওমর ফারুক, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম,কুতুবা ইউপি চেয়ারম্যান নাজমুল আহসান জোবায়েদ, দেউলা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুল প্রমুখ।

সভায় উপজেলার বিভিন্ন খাল দখল করে অবৈধ স্থাপনা উচ্ছেদ করে পুণরুদ্ধারের  বিষয়ে সর্বসম্মত সিদ্ধান্ত হয়। ওই সময় ইউএনও শীঘ্রই উচ্ছেদ অভিযান চালানো হবে জানিয়ে জনপ্রতিনিধিদের সহায়তা কামনা করেন। ওই সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সকল সরকারি, বে-সরকারি ও স্বায়ত্বশাষিত দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।