বুড়িগঙ্গা লঞ্চডুবিতেঃ নিখোঁজদের স্বজনরা যোগাযোগ করুন এই নম্বরে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২৯শে জুন ২০২০ ০২:২৩ অপরাহ্ন
বুড়িগঙ্গা লঞ্চডুবিতেঃ নিখোঁজদের স্বজনরা যোগাযোগ করুন এই নম্বরে

রাজধানীর সদরঘাটের বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির ঘটনায় নিখোঁজদের স্বজনদেরকে বিআইডব্লিউটিএর ০১৭১৬০২৬৭০৪ এই নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।বিআইডব্লিউটি জানায়, মুন্সিগঞ্জ হতে আগত লঞ্চ মর্নিৎ বার্ড এ যে সকল যাত্রী নিখোঁজ তাদের স্বজনদের এই নম্বরে যোগাযোগের অনুরোধ করা হল। 

এরইমধ্যে নিখোঁজ যাত্রীদের মধ্যে ৩০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৯ জুন) সকাল সাড়ে ১১টার দিকে প্রথমে ১৬ জনের মরদেহ উদ্ধার করা,  এখন পর্যন্ত চলা অভিযানে মৃতের সংখ্যা দাঁড়াল ৩০ জনে। বাকি উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস, কোস্টগার্ড, নৌবাহিনীর সদস্যরা। সঙ্গে বিপুল সংখ্যাক স্থানীয় মানুষ সহায়তা করছে। তবে উদ্ধার অভিযানে অংশ নিতে নারায়ণগঞ্জ থেকে রওয়ানা দেয়া  বিআইডব্লিউটিএর উদ্ধারকারী জাহাজ এখনো পৌঁছায়নি।

এর আগে, এদিন সকালে বুড়িগঙ্গা নদীতে ময়ূর-২ লঞ্চের ধাক্কায় ঢাকা-মুন্সিগঞ্জ রুটের মর্নিং বার্ড লঞ্চটি ৫০/৬০ জন যাত্রী নিয়ে ডুবে যায়। স্থানীয়রা জানান, সকাল নয়টার দিকে মুন্সিগঞ্জ থেকে ছেড়ে আসা দুই তলা মর্নিং বার্ড লঞ্চটি সদরঘাট কাঠপট্টি ঘাটে ভেড়ানোর আগ মুহূর্তে চাঁদপুরগামী ময়ূর-২ লঞ্চটি ধাক্কা দেয়। এতে সঙ্গে সঙ্গে তুলনামূলক ছোট মর্নিং বার্ড লঞ্চটি ডুবে যায়।