চাই সম্মিলিত করোনা যুদ্ধ: এমপি মুকুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ১২ই মে ২০২০ ০৮:১৪ অপরাহ্ন
চাই সম্মিলিত করোনা যুদ্ধ: এমপি মুকুল

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি বলেছেন, বিদ্যমান করোনা ও ক্ষুধার  যুদ্ধে চাই সম্মিলিত যুদ্ধ। সবার অংশগ্রহণ ছাড়া সরকারের পক্ষে এ যুদ্ধে জয়ী হওয়া সম্ভব না। এ লক্ষ্যে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। তিনি মঙ্গলবার বিকালে উপজেলার ৮১ জন আনসার সদস্যদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।

তিনি বলেন, জীবনের ঝুঁকি আছে জেনেও  এ এলাকার মানুষের কল্যাণে জীবন উৎসর্গ করতে প্রস্তুত আছি। যত বড় বিপদ আসুকনা কেন এ এলাকার গণমানুষের সন্তান হিসেবে পাশে আছি; এবং থাকবো।

তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দূর্যাগকালীন সময়ে এদেশের মানুষের কল্যাণে ৩১ দফা কর্মসূচী ঘোষণা করেছেন। তাঁর নির্দেশনা বাস্তবায়নে জীবনের ঝুঁকি নিয়ে গত ৪১ দিন এ মাটিতে আপনাদের পাশে আছি।

তিনি আরো বলেন, যতদিন মহান রাব্বুল আলামিন আমাকে বাঁচিয়ে রেখেছেন দল-মত নির্বিশেষে একজন মানুষও ক্ষুধায় কষ্ট পাবেননা। আমার স্থাপিত হটলাইনে ফোন করলেই তাঁর খাবার পৌঁছে যাবে। ওই সময় তিনি সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান। 

ওই সময় পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, ইউএনও (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী,উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল আহমেদ উপস্থিত ছিলেন। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব