বার্জাজ রোগে আক্রান্ত আরশেদ আলী বাঁচতে চায়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ২২শে মার্চ ২০২০ ০৬:৪১ অপরাহ্ন
বার্জাজ রোগে আক্রান্ত আরশেদ আলী বাঁচতে চায়

থ্রোমবাংইটিস (বার্জাজ) রোগে আক্রান্ত মো. আরশেদ আলী  (২৯) বাঁচতে চায়। দিনদিন তার শারীরিক সমস্যা জটিল থেকে জটিলতর হচ্ছে। টাকার অভাবে তার চিকিৎসা থেমে আছে। ইতোমধ্যেই তার চিকিৎসায় ৫ লাখ টাকা ব্যায় হয়ে গেছে। বর্তমানে তার চিকিৎসা একেবারে বন্ধ রয়েছে। বার্জাজ রোগে আক্রান্ত অটোরিক্সা চালক মো. আরশেদ আলী টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের বারই পাড়া গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের কার্ডিয়াক ভাসকুলার এন্ড থোরাসিক সার্জারি বিভাগের বিশেষজ্ঞ ডাঃ শাহারিয়ার মঈনুদ্দীনসহ অন্যান্য চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে আরশেদ আলীর থ্রোমবাংইটিস (বার্জাজ) রোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। এ সময় তার সঠিক চিকিৎসা না করতে পারলে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে যেতে হবে এমন আশষ্কাও করছেন তার পরিবারের সদস্যরা।

আরশেদ আলী জানান, ইতিমধ্যেই তিনি এ রোগের চিকিৎসা করে নিশ্বঃ হয়ে গেছেন। শারীরিক দুর্বলতার কারণে অটোরিক্সাও চালাতে পারছেন না। কাজেই পরিবার-পরিজন নিয়ে দুর্বিসহ জীবন-জাপন করছেন। তিনি প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবানদের কাছে তার চিকিৎসার জন্য সাহায্যের প্রার্থনা জানিয়েছেন।

স্থানীয় যদুনাথপুর ইউপি চেয়ারম্যান মীর ফিরোজ আহমেদ জানান, আরশেদ আলী র্দীঘদিন যাবৎ বার্জাজ রোগে আক্রান্ত হয়ে অসুস্থতায় ভোগতেছে। তার সহায়-সম্ভল যা ছিল চিকিৎসা করে সব শেষ করেছে। আমি তার রাগমুক্তি ও সকলের সহযোগিতা কামনা করি।

ধনবাড়ী  পৌর মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক রাজীব ভদ্র অপু জানান, আরশেদ আলী র্দীঘদিন যাবৎ বার্জাজ রোগে আক্রান্ত হয়ে অসুস্থতায় ভোগতেছে। তার পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব না তাই আমাদের মত সমাজে যারা বৃত্তবান আছি তাদেও এগিয়ে আসতে হবে। তাহলেই আরশেদ আলীকে সু-চিকিৎসা করানো সম্ভব। আরশেদ আলীকে বাঁচাতে সবাইকে এগিয়ে আসার জন্য তিনি অনুরোধ জানান।

আরশেদ আলীকে সাহায্য পাঠানোর মাধ্যম আমাদের প্রতিনিধি সাংবাদিক হাফিজুর রহমান’র মোবাইলে বিকাশ (পার্সোনাল)- ০১৩১৭৩৪৩৪৫৩

ইনিউজ ৭১/টি.টি. রাকিব