বোরহানউদ্দিনে নিখোঁজের ৫ দিন পর কলেজ ছাত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
এম,এইচ শিপন, থানা প্রতিনিধি
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১০ই অক্টোবর ২০১৯ ১১:১৪ অপরাহ্ন
বোরহানউদ্দিনে নিখোঁজের ৫ দিন পর কলেজ ছাত্র উদ্ধার

নিখোঁজের পাঁচ দিন পর সরকারি আব্দুল জব্বার কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ফয়সালকে উদ্ধার করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় থানার ওসি মু. এনামুল হকের নেতৃত্বে উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের কাশেমিয়া কওমী মাদ্রাসা থেকে ওই ছাত্রকে উদ্ধার করা হয়।

পুলিশ জানান, নিখোঁজ ওই ছাত্রকে একটি চক্র দেশের বিভিন্ন স্থানে ঘুরিয়ে অবশেষে তাকে গঙ্গাপুর ইউনিয়নের কাশেমিয়া কওমী মাদ্রাসায় রেখে যায়। ফয়সাল উপজেলার মানিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফারুক আহমেদের ছেলে। তার বাড়ি পাশ^বর্তী দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর  গ্রামে। উদ্ধার করা অবস্থায় ফয়সালের পোষাক পরিচ্ছেদ দেখে ধারণা করা হয় তাকে একটি চক্রের বিপদগামী করার উদ্দেশ্য থাকতে পারে।   

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাকে উদ্ধার করা হয়। মো. ফয়সাল আহম্মেদ (১৭) গত অক্টোবর বিকালে কলেজ  থেকে বাড়িতে ফেরার সময় নিখোঁজ হন। এ ঘটনায় নিখোঁজ ছাত্র ফয়সালের বাবা ফারুক আহমেদ সাত অক্টোবর বোরহানউদ্দিন থানায় একটি সাধারণ ডায়রি করেন। 

ফয়সালের বাবা ফারুক আহমেদ জানান, ওইদিন ফয়সাল দুপুর কলেজ ছুটির পর বাড়িতে না ফিরায় তাকে তার বন্ধু-বান্ধব সহ বিভিন্ন আত্মীয়-স্বজনদের বাড়িতে খুঁজতে থাকি। তাকে কোথায়ও খুঁজে পাওয়া যায়নি। এর ভিতর দুইদিন সে তার মায়ের ফোনে কল দিয়ে শুধু  আমি ভালো আছি বলে ফোন কেটে দেয়। কিন্তু তার পরপরই ফোন বন্ধ পাওয়া যায়। আইন-শৃঙ্খলা বিভাগের সহায়তায় তার লোকেশন প্রথমে উজিরপুর তারপর মাদারীপুর শনাক্ত হয়।  

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ(ওসি) ম. এনামুল হক জানান, এ ঘটনায় হাসনাইন নামের একজনকে আটক করা হয়েছে। এর অন্তরালে কোন ঘটনা আছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে।

ইনিউজ৭১/জিয়া