বরিশালে পুলিশী বেষ্টনীতে যুবদলের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক
এম. কে. রানা - বার্তা প্রধান ইনিউজ৭১
প্রকাশিত: শুক্রবার ৫ই এপ্রিল ২০১৯ ০৪:৩৭ অপরাহ্ন
বরিশালে পুলিশী বেষ্টনীতে যুবদলের বিক্ষোভ সমাবেশ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার সু-চিকিৎসার দাবীতে বরিশালে পুলিশী বেস্টনীতে বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ করেছে মহানগর যুবদল। পরে তারা বিক্ষোভ মিছিল বের করলে পুলিশের বাঁধার মুখে পড়ে।

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার সু-চিকিৎসার দাবীতে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় নগরের সদর রোডের বিএনপি দলীয় কার্যালয়ের সামনে পুলিশের কঠোর বেস্টনীতে বিক্ষোভ সমাবেশ করে মহানগর যুবদল। মহানগর যুবদলের সিনিয়র সহ সভাপতি কামরুল হাসান রতনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর যুবদলের সহ সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন, যুগ্ম সম্পাদক এ্যাড. মাজহারুল ইসলাম জাহান, সামসুল আলম সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান পলাশ, আসাদুজ্জামান তৌহিদ, আসাদুজ্জামান মারুফ,আনোয়ার হেসেন, প্রমুখ।

সমাবেশ শেষে একই দাবীতে একটি বিক্ষোভ মিছিল বের করে তারা। মিছিলটি অশ্বিনী কুমার হলের প্রধান ফটকে পৌঁছুলে পুলিশের বাঁধার মুখে পড়ে। পুলিশের বাধার মুখে মিছিলটি সড়কের মূল সড়কে উঠতে না পেরে পুনরায় দলীয় কার্যালয়ে ফিরে যায়। এদিকে যুবদলের কর্মসূচীকে কেন্দ্র করে সদর রোড সহ আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তা বেস্টনী গড়ে তোলে বরিশাল পুলিশ।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব