আমরা স্বাধীনভাবে কাজ করব : সিইসি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: মঙ্গলবার ১লা মার্চ ২০২২ ১২:২১ অপরাহ্ন
আমরা স্বাধীনভাবে কাজ করব : সিইসি

প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল সংবাদমাধ্যমকে বলেন, আমি আমাদের দায়িত্ব সম্পর্কে আগেই সব বলে দিয়েছি। এখন বললে একই বিষয়ের পুনরাবৃত্তি হবে। আমাদের কমিশনে মিটিং করে আমরা ওয়ার্কআউট করব। তবে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে বর্তমান নির্বাচন কমিশন বদ্ধপরিকর। আশা করছি, এই নির্বাচন কমিশনারের অধীনে সব দল নির্বাচনে অংশগ্রহণ করবেন।


তিনি আরও বলেন, নতুন নির্বাচন কমিশন কোনো রাজনৈতিক চাপে নেই। স্বাধীনভাবে কাজ করছে এবং স্বাধীনভাবে কাজ করবে।এর আগে, সকাল ১০টায় সাভার জাতীয় স্মৃতিসৌধে প্রবেশ করেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল, ইসি বেগম রাশেদা সুলতানা, মো. আহসান হাবিব খান, মো. আলমগীর, আনিছুর রহমান, সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার।


এরপর ১০টা ৫ মিনিটে স্মৃতিসৌধের মূল বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তারা। শ্রদ্ধা নিবেদন শেষে মহান স্বাধীনতাযুদ্ধের বীর শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন। সব শেষে স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন প্রধান নির্বাচন কমিশনার।পরিদর্শন বইতে তিনি লেখেন, ৩০ লাখ শহীদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি। আমার ও আমার জন্য আজ এটি এক বিরল সম্মান।