দেবীদ্বারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: শুক্রবার ৫ই জুলাই ২০২৪ ০২:৩৯ অপরাহ্ন
দেবীদ্বারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

কুমিল্লার দেবীদ্বারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(৪জুলাই) বিকেলে উপজেলার রাজামেহার উচ্চ বিদ্যালয় খেলার মাঠে ওই ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিগার সুলতানার সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৪ দেবীদ্বারের সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ মামুন, ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম লিপি, রাজামেহার ইউপি চেয়ারম্যান মোঃ জসিম সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ মিজানুর রহমান, শিক্ষক রাহেলা মজুমদার, তাসলিমা বেগমসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।


পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আবুল কালাম আজাদ বলেন, খেলাধুলা শরির ও মন দুটোই সুস্থ রাখে। মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদের অলরাউন্ডার হতে হবে, সবদিক থেকে এগিয়ে যেতে হবে। আজকের এই ক্ষুদে খেলোয়াড়রা আগামী দিনে নিজেকে ভালো খেলোয়াড় হিসেবে গড়ে তুলে দেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।


বঙ্গবন্ধু গোল্ডকাপ (বালক) ফাইনাল খেলায় ঘোষঘর প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে বক্রিকান্দি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অপরদিকে বঙ্গমাতা গোল্ডকাপ (বালিকা) ফাইনাল খেলায় খিরাইকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫-০ গোলে এলাহাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাফুফে স্বীকৃতিপ্রাপ্ত রেফারি ময়নাল হোসেন ভিপি।


খেলা শেষে বিজয়ী ঘোষঘর প্রাথমিক বিদ্যালয় ও বক্রিকান্দি প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন সাংসদ আবুল কালাম আজাদসহ অন্যান্য অতিথিবৃন্দ। বিজয়ী দুটিদল এ জয়ের  মাধ্যমে আগামীতে জেলা পর্যায়ে খেলার সুযোগ করে নিল।