বোনকে যৌন নির্যাতন করায় বাবাকে হত্যা

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: বুধবার ২৬শে জানুয়ারী ২০২২ ০৯:২৪ অপরাহ্ন
বোনকে যৌন নির্যাতন করায় বাবাকে হত্যা

সৎবাবাকে হত্যার দায়ে দুই ভাই ও তাদের বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বোনকে একটি ট্রেইলার পার্কে হোমে যৌন নির্যাতন করায় বন্ধুকে নিয়ে সৎবাবাকে হত্যা করে ওই দুই ভাই।


জানা গেছে, যুক্তরাষ্ট্রের টেক্সাসে এ ঘটনা ঘটেছে। বোনকে যৌন নির্যাতনের এমন অভিযোগ জানার পর ৪২ বছর বয়সী সৎবাবা গ্যাব্রিয়েল কুইনতানিল্লার মুখোমুখি হন ‘ক্ষুদ্ধ’ আলেহান্দ্রো ট্রেভিনো (১৮) ও ক্রিশ্চিয়ান ট্রেভিনো (১৭)।


পুলিশ জানিয়েছে, গত সপ্তাহে টেক্সাসের ফারে গ্যাব্রিয়েলের মুখোমুখি হন ওই দুই ভাই। আরেকটি শিশুকে যৌন নির্যাতন করায় আগে থেকেই কুইনতানিল্লার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা ছিল। নিজের ৯ বছর বয়সী মেয়েকেও যৌন নির্যাতনের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।


প্রথমে ট্রেইলার পার্কেই কুইনতাল্লির সঙ্গে ধস্তাধস্তি হয় তিনজনের। পরে কাছেই আরেকটি অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে শারীরিক লড়াই হয় তাদের মধ্যে। এ সময় দুই ভাইয়ের সঙ্গে যোগ দেয় তাদের বন্ধু ১৮ বছর বয়সী হুয়ান এদোয়ার্দো মেলেনডিজ।


পুলিশ জানায়, মারধর করে সেখান থেকে চলে যায় ওই তিন কিশোর। কিছুক্ষণ পর আবার এসে তাকে মারধর করে তারা। পরে কুইনতানিল্লাকে রাস্তায় আহতাবস্থায় একা একা হাঁটতে দেখে এই তিনজন। তখন তাকে ব্রাস নাকলস দিয়ে মারধর করে তারা।


পরে তাদের পিকআপে করে কুইনতানিল্লার লাশ একটি মাঠে ফেলে আসে তারা। গত বৃহস্পতিবার তার মরদেহ উদ্ধার করে পুলিশ।