ভূরুঙ্গামারীতে ছাত্রদলের সংবাদ সম্মেলন: বানোয়াট সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক
শামসুজ্জোহা সুজন , উপজেলা প্রতিনিধি, (ভূরুঙ্গামারী) কুড়িগ্রাম
প্রকাশিত: শুক্রবার ২০শে সেপ্টেম্বর ২০২৪ ০৬:৩১ অপরাহ্ন
ভূরুঙ্গামারীতে ছাত্রদলের সংবাদ সম্মেলন: বানোয়াট সংবাদের প্রতিবাদ

 কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় ছাত্রদলকে নিয়ে প্রকাশিত বানোয়াট সংবাদে প্রতিবাদ জানাতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে ভূরুঙ্গামারী প্রেসক্লাবে এই সম্মেলনে সংগঠনটির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন ভূরুঙ্গামারী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. মিজানুর রহমান মিন্টু। তিনি জানান, গত ১৬ সেপ্টেম্বর নামসর্বস্ব একটি অনলাইন নিউজ পোর্টাল এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে 'উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেয়ার অভিযোগ' শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়, যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।


মিন্টু আরও বলেন, প্রকৃতপক্ষে বাঁধার অভিযোগে অভিযুক্ত তিন ব্যক্তি, ফারুক হোসেন বাবু, আল আমিন কানন ও আবিদ হাসান মীম, ছাত্রদলের নিস্ক্রিয় কর্মী। সংবাদে ছাত্রদল এবং তার সদস্যদের নাম জড়িয়ে দেয়া হয়েছে, যা সংগঠনটির সুনাম ক্ষুণ্ন করছে। 


তিনি অভিযোগ করেন, ছাত্রদলের নাম ব্যবহার করে ব্যক্তিগত স্বার্থে অনিয়মকারী এই ব্যক্তি সংবাদকর্মীদের কাছে মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন। এই ঘটনার বিরুদ্ধে জেলা ছাত্রদলকে অবহিত করা হয়েছে। 


ভূরুঙ্গামারী উপজেলা ছাত্রদল জানিয়েছে, তারা অন্যায়, অনিয়ম, দুর্নীতি ও চাঁদাবাজির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করবে। কেউ যদি ছাত্রদলের পরিচয়ে অপকর্ম করে, তার বিরুদ্ধে সাংগঠনিক ও আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম, মাইদুল ইসলাম শেখ, সেলিম মিয়া, এবং সদস্য সচিব মাইদুল হোসাইনসহ অন্যান্য নেতৃবৃন্দ।