আশাশুনির বিভিন্ন স্কুলে করোনা টিকাদান ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক
সচ্চিদানন্দদেসদয়, আশাশুনি উপজেলা প্রতিনিধি, সাতক্ষিরা
প্রকাশিত: মঙ্গলবার ১১ই অক্টোবর ২০২২ ০৮:০৫ অপরাহ্ন
আশাশুনির বিভিন্ন স্কুলে করোনা টিকাদান ক্যাম্পেইন

আশাশুনি উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে ৫ থেকে ১২ বছরর বয়সি শিশুদের কোভিড-১৯ টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) টিকা প্রদান কার্যক্রম পরিচালনা করা হয়।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনায় উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে ক্যাম্পেইন পরিচালনা কালে স্কুলের সকল শিশুকে করোনা টিকা প্রদান করা হয়। 


উপজেলার কুল্যা বেনাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫৯৪ জন শিক্ষার্থীকে ১ম ডোজ টিকা প্রদান করা হয়। মোবাইল কনফারেন্সের মাধ্যমে টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম। 


এসময় স্কুল পরিচালনা কমিটির সভাপতি শেফালী মন্ডল, প্রধান শিক্ষক ফিরোজা বেগম, আশাশুনি প্রেস ক্লাবের সেক্রেটারী এস কে হাসান, সহকারী শিক্ষক অঞ্জলী ব্যানার্জী, নিতাই কর্মকার, সাংবাদিক শেখ বাদশা, রফিকুল ইসলাম বুলু প্রমুখ উপস্থিত ছিলেন। টিকাদান কার্যক্রম পরিচালনা করেন সিএইচসিপি অমিত কুমার মন্ডল।


আনুলিয়া ইউনিয়নের কাকবসিয়া সরকারি প্রাথমিক বিদল্যায়, কুল্যা বেনাডাংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টিকাদান কার্যক্রম ও কচুয়া কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মিজানুল হক। এসময় ভারপ্রাপ্ত এমওডিসি ডাঃ মোস্তফা নাহিয়ান হাবিব সহ  টিকাদান কার্যক্রম এর সাথে সংশ্লিষ্ট অন্য কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।