চ্যালেঞ্জের মধ্য দিয়ে কাজ করে যাচ্ছে গণমাধ্যমকর্মীরা : অতিরিক্ত আইজিপি

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: রবিবার ১৫ই মে ২০২২ ০৪:৩৮ অপরাহ্ন
চ্যালেঞ্জের মধ্য দিয়ে কাজ করে যাচ্ছে গণমাধ্যমকর্মীরা : অতিরিক্ত আইজিপি

গণমাধ্যম হল সমাজের দর্পণ।  সমাজ ও রাস্ট্রের সঠিক চিত্র তুলে ধরতে গিয়ে সাংবাদিকরা অত্যন্ত চ্যালেঞ্জের মধ্য দিয়ে অহর্নিশ কাজ করে যাচ্ছেন। অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি ও বদলি সূত্রে বরিশাল থেকে বিদায় উপলক্ষে রবিবার বেলা ১২টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব কর্তৃক আয়োজিত সংবর্ধনা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে একথা বলেন অতিরিক্ত আইজিপি বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান (বিপিএম-বার)।


সকলের অকৃত্রিম শুভেচ্ছা ও আন্তরিক ভালবাসায় সিক্ত হয়ে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন করে বলেন, বরিশালের সাংবাদিকরা অনেক সাহসী ও ইতিবাচক। তারা ভালো কাজের প্রশংসা করতে জানে। পুলিশ ও সাংবাদিকদের মধ্যে অত্যন্ত বন্ধুভাবাপন্ন সম্পর্ক হওয়া উচিত। 


এসময় সাংবাদিক নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বিএমপি কমিশনার শাহাবুদ্দিন খান এর সাফল্যমন্ডিত কর্মের কথা উঠে আসে। পেশাগত জিবনে তিনি একজন মিডিয়া বান্ধব, দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন চৌকস কর্মকর্তা হিসেবে প্রশংসিত হন। তার ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করে তাকে  ফুলেল শুভেচ্ছা ও সম্মাননাসূচক ক্রেষ্ট তুলে দেন নেতৃবৃন্দ। 


এ সময় আরো উপস্থিত ছিলেন, শহিদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সাবেক সভাপতি নেগাবান মন্টু, মানবেন্দ্র বটব্যাল, বিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোহাম্মদ এনামুল হক, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম বার, শহিদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এসএম জাকির হোসেনসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।