সংবাদকর্মীদের দেখে নেওয়ার হুমকি নাসির বাহিনীর

নিজস্ব প্রতিবেদক
সাখাওয়াত জামিল সৈকত (অতিথি লেখক)
প্রকাশিত: সোমবার ২০শে ডিসেম্বর ২০২১ ০৫:৪৯ অপরাহ্ন
সংবাদকর্মীদের দেখে নেওয়ার হুমকি নাসির বাহিনীর

অন্যের স্ত্রীকে অবৈধভাবে বিয়ে করার মামলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মিসহ তিনজনকে পূর্বশর্তে জামিন দিয়েছেন আদালত। অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে আগামী ২৪ জানুয়ারি ধার্য করা হয়েছে।


এদিকে, শুনানির পর সাংবাদিকদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন নাসির হোসেনের সঙ্গীরা। ক্যামেরায় হামলা, বাকবিতণ্ডা আর দেখে নেওয়ার হুমকি দেন তারা। সোমবার (২০ ডিসেম্বর) সকালে সময় সংবাদের প্রতিবেদক দলের ওপর এমনই হামলা চালিয়েছে ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গীরা।


তালাকের আগে অবৈধভাবে বিয়ে করার মামলায় অভিযোগ গঠনের শুনানিতে হাজিরা দিয়ে চলে যাওয়ার সময় নাসির ও তার স্ত্রী তামিমা তাম্মির ভিডিও ধারণের সময় আচমকাই সময় টেলিভিশনের প্রতিবেদক ও ক্যামেরাম্যানের ওপর হামলা করে বসেন নাসিরের ঘনিষ্ঠজনেরা।


এ বিষয়ে অবশ্য নাসির-তামিমা দম্পতি কোনো কথা বলেতে রাজি হননি। তবে আইনজীবীদের পক্ষ থেকে বলা হয়েছে, হামলাকারীরা কেউ আইনজীবী নন। ক্যামেরা রোল করে নিচে রাখা ছিল। ওরা বলেছেন এখানে কেউ আইনজীবী নন।


এর আগে সোমবার সকাল ১১টায় আদালতে শুনানিতে হাজির হন নাসির-তামিমা দম্পতি। এরপর অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে ২৩ জানুয়ারি ধার্য করেন আদালত। তামিমা তাম্মি সন্তানসম্ভবা হওয়ায় ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতির আবেদন করেছিলেন তিনি। কিন্তু আদালত সেই আবেদনও খারিজ করে দেন।


এদিকে, অবৈধ প্রক্রিয়ায় বিয়ের কারণে দায়েরকৃত মামলায় ক্রিকেটার নাসির হোসেনসহ তিনজনকে পূর্বশর্তে জামিন দিয়েছেন আদালত।


গত ২৪ ফেব্রুয়ারি ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মামলা করেন তামিমার প্রাক্তন স্বামী। ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন।