১৫ আগস্ট উপলক্ষে সাংবাদিক ইউনিয়ন বরিশালের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শনিবার ৭ই আগস্ট ২০২১ ০৯:৩৭ অপরাহ্ন
১৫ আগস্ট উপলক্ষে সাংবাদিক ইউনিয়ন বরিশালের আলোচনা সভা

জাতীয় শোক দিবস উপলক্ষে বরিশালে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় বরিশাল ক্লাব মিলনায়তনে সাংবাদিক ইউনিয়ন বরিশালের উদ্যোগে এ সভায় উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।




তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্যদিয়ে বাংলাদেশকে একটি গোষ্ঠি পাকিস্তান বানাতে চেয়েছিলো। কিন্তু তা দেশের জনগণ হতে দেয়নি। সেই জনগণের সেবা ছাড়া অন্য কোন লক্ষ্য আমার নেই।



মেয়র বলেন, অতীতে বরিশালের অবকাঠামোগত উন্নয়ন টেকসইয়ের গ্যারান্টি দিয়ে নির্মাণ করেছি। যা আগামী দুই বছরেও অব্যাহত থাকবে। এছাড়াও নগরীতে নতুন সড়ক নির্মাণ, জলাবদ্ধতা দূরীকরণ ও খালের নাব্যতা রক্ষায় কাজ করেছি। এই মহৎকাজে সবসময় বরিশালের জনগণকে পাশে চাই।



সংগঠনের সভাপতি সাইফুর রহমান মিরণের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মো. ফারুক আহমেদ। আরও উপস্থিত ছিলেন সাংবাদিক ইউনিয়ন বরিশালের সহ সভাপতি রাহাত খান, সাধারণ সম্পাদক ফেরদাউস সোহাগ, সাবেক সাধারণ সম্পাদক মুরাদ আহম্মেদ ও হুমায়ুন কবিরসহ বরিশালের গণমাধ্যমকর্মীরা।


সভায় সংগঠনের সকল সদস্যদের পরিচয়পর্ব শেষে শোকের মাস আগস্ট উপলক্ষে শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা নুরুল রহমান বেগ।