আমাকে অশ্লীল ভিডিও দেখিয়েছিল, রাজি হইনি: মিষ্টি জান্নাত

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: সোমবার ২০শে মে ২০২৪ ০৭:৫৯ অপরাহ্ন
আমাকে অশ্লীল ভিডিও দেখিয়েছিল, রাজি হইনি: মিষ্টি জান্নাত

ঢালিউড সুপারস্টার শাকিব খান ডাক্তার পাত্রীকে বিয়ে করছেন বলে সংবাদ চাউর হলে মিষ্টি জান্নাত ইঙ্গিত দেওয়ার চেষ্টা করেন যে শাকিবের সেই পাত্রী তিনি।  তবে গণমাধ্যমকে বিষয়টি নিয়ে আসলে মজা করেছেন বলে জানিয়েছেন মিষ্টি জান্নাত।


এদিকে গণমাধ্যম অনুযায়ী, শাকিবের সঙ্গে বিয়ের সম্ভাবনা রয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে মিষ্টি বলেন, কেন শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকবে না? অবশ্যই থাকতে পারে বিয়ের সম্ভাবনা। 


অন্যদিকে, মিষ্টি জান্নাতের চরিত্র নিয়েও নানা প্রশ্ন তুলেছেন অনেকে। একাধিক ব্যক্তির সঙ্গে প্রেমেরও গুঞ্জন উঠে এই অভিনেত্রীকে নিয়ে। এসব গুঞ্জনের খোলামেলা জবাব দিয়েছেন এই অভিনেত্রী। 


মিষ্টি জান্নাত বলেন, আমার সঙ্গে ‘গিভ অ্যান্ড টেক’ করতে হলে সমপর্যায়ে আসতে হবে। সমপর্যায়ে তো নেই। দুই লাখ পাঁচ লাখ টাকা দিয়ে আমার সঙ্গে থাকা যাবে না। এ ধরনের প্রস্তাব তো সবাই দেয়। 


শুধু কী মিডিয়ায় দেওয়া হয় এমনটি নয়, মেডিকেলের স্যারও অফার দিয়েছিল। আমি রাজি হইনি। এর শাস্তি হিসেবে ৫ বছরের কোর্স লেগেছে ৮ বছর। আমাকে আমার শিক্ষক অশ্লীল ভিডিও দেখিয়েছিল। কিন্তু আমি রাজি হইনি। 


এই অভিনেত্রী মনে করেন, এ ধরনের প্রস্তাব শুধু মিডিয়ায় দেওয়া হয়নি। বর্তমানে ৫-১০টাকার চাকরিতে গেলেও অফার করে। স্যারকে খুশি করতে হবে। কিন্তু দোষ হয় শুধু মিডিয়ার। এটার কারণ হচ্ছে, মিডিয়ার দিকে সবার নজর থাকে।    


এতোদিন কেন বিয়ে করেননি এমন প্রশ্নের জবাবে মিষ্টি বলেন, সমপর্যায়ে তো পেতে হবে। সমপর্যায়ে কাওকে পাইনি এজন্য বিয়ে করা হয়নি। পেলে বিয়ে করে ফেলব। 


তিনি বলেন, আমাকে বাদ দেওয়ার সুযোগ নেই। আমি মানুষকে রিজেক্ট করেছি। এমনো হয়েছে সিনেমায় চুক্তি করেছি, আমার পছন্দ হয়নি এক লাখ টাকার বান্ডিল ফেরত দিয়ে এসেছি। আমি এ ধরনের মেয়ে।