হিলির চুড়িপট্টি এলাকা থেকে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: রবিবার ২২শে সেপ্টেম্বর ২০২৪ ০৮:১২ অপরাহ্ন
হিলির চুড়িপট্টি এলাকা থেকে যুবকের লাশ উদ্ধার

দিনাজপুরের হাকিমপুরের চুড়িপট্টি এলাকা থেকে ৪০ বছর বয়সী শাওন হোসেনের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেল ৫টার দিকে হাকিমপুর পৌর শহরের চুড়িপট্টি মোড়ে বন্ধ দোকানের বরান্দায় পড়ে থাকা অবস্থায় এই লাশ উদ্ধার করা হয়।


নিহত শাওন হোসেন পার্বতীপুর থানার পুরাতুন বাজার এলাকার রবিউল আলম ফটিকের ছেলে। পুলিশ সূত্রে জানা যায়, শাওন স্থানীয়দের মারফতে জানতে পারে যে চুড়িপট্টি এলাকায় একটি লাশ পড়ে আছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।


হাকিমপুর থানা তদন্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, "শাওন এখানে নেশা করতে আসে। আজও সে বন্ধুসহ নেশার জন্য আসেন। হঠাৎ করে তার মাথা ঘুরে পড়ে যায় এবং সেখানেই তার মৃত্যু হয়।" তিনি আরও জানান, নিহত শাওনের পরিবারের লোকজনের সাথে কথা বলা হয়েছে এবং তারা থানায় আসছেন। তাদের সাথে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


স্থানীয়রা জানান, শাওন হোসেন মাঝে মাঝে চুড়িপট্টি এলাকায় আসতেন এবং সাধারণত নেশার জন্যই এখানে আসতেন। তার মৃত্যুর খবর জানার পর এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে।


এখন পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে এবং পরিবারের সদস্যদের কাছ থেকে আরও তথ্য সংগ্রহের কাজ চলছে। এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটানোর জন্য স্থানীয় সমাজে সচেতনতা বাড়ানোরও আহ্বান জানানো হয়েছে।