অগ্রনী ব্যাংক কুয়াকাটা শাখা স্থানান্তর ও ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: রবিবার ২৩শে জুন ২০২৪ ০৪:০৪ অপরাহ্ন
অগ্রনী ব্যাংক কুয়াকাটা শাখা স্থানান্তর ও ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন

পটুয়াখালীর কুয়াকাটায় অগ্রনী ব্যাংক পিএলসি শাখা প্রথম তলা থেকে দ্বিতীয় তলায় স্থানান্তর ও ব্যাংকিং কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। রবিবার সকাল ১০টায় অগ্রনী ব্যাংক পিএলসি বরিশাল সার্কেলের মহাব্যবস্থাপক মোঃ নুরুল হুদা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন। অগ্রনী ব্যাংক কুয়াকাটা শাখা ব্যবস্থাপক মোঃ হেমায়েত হোসেন এর সভাপতিত্বে উদ্বোধণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,


বরিশাল সার্কেলের সহকারী মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান গনেশ চন্দ্র দেবনাথ, সহকারী মহাব্যবস্থাপক সৈয়দ হাফিজুর রহমান প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুয়াকাটা পৌর কাউন্সিলর মোঃ সহিদ দেওয়ান, আবুল হোসেন ফরাজী, মোঃ তৈয়বুর রহমান সহ ব্যাংকের গ্রাহক ও উপকার ভোগিরা। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কলাপাড়া, মৎস্য বন্দর আলীপুর-মহিপুর সহ পটুয়াখালী জেলার বিভিন্ন শাখার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উদ্বোধণী আলোচনা শেষে দোয়া মোনাজাত করা হয়।


উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, কুয়াকাটা দেশের একটি গুরুত্বপুর্ণ স্থান। বিনিয়োগকারী এবং স্থানীয় উপকারভোগীদের প্রয়োজনে এই শাখার কার্যক্রম চালু করা হয়। শুরু থেকে ব্যাংকের গ্রাহক এবং উপকারভোগীদের সহযোগিতায় কুয়াকাটা অগ্রনী ব্যাংক পিএলসি শাখা সুনামের সহিত কার্যক্রম চালিয়ে আসছে। আগামীতেও এমন সেবা কার্যক্রম চলমান থাকবে।


উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহনকারীরা এসময় সেবার মান বাড়াতে জনবল বৃদ্ধি এবং এটিএম বুথ স্থাপনের দাবী জানান। এমন দাবীর প্রেক্ষিতে বরিশাল অঞ্চলের মহাব্যবস্থাপক নুরুল হুদা আস্বস্ত করে বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে শ্রীঘই ব্যবস্থা করা হবে।