সাদেকের ছাগলের খামারে চলতো ডাকাতির প্রস্তুতি!

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: সোমবার ১৭ই জুন ২০২৪ ০৭:৩৯ অপরাহ্ন
সাদেকের ছাগলের খামারে চলতো ডাকাতির প্রস্তুতি!

দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাতদলের এক সদস্যকে আটকের একদিন পর ডাকাতদলের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে সাদেক ভূঁইয়া (৪০) নামে আরো একজনকে আটক করে আদালতে প্রেরণ করেছে দেবীদ্বার থানা পুলিশ।


রবিবার(১৬জুন) মধ্যেরাতে উপজেলার নবিয়াবাদ ভূঁইয়াবাড়িতে অভিযান চালিয়ে ওই বাড়ির পাশে সাদেকের নিজ ছাগলের খামার থেকে তাকে আটক করা হয়। আটক সাদেক(৪০) নবিয়াবাদ ভূঁইয়া বাড়ির আবুল হাশেম ভূঁইয়ার পুত্র।


পুলিশ সূত্রে জানা গেছে, দেবীদ্বার-চান্দিনা সড়কের নবিয়াবাদ এলাকায় সক্রিয় হয়ে উঠেছিল একটি ডাকাতদল। গত শুক্রবার মধ্যরাতে একটি এলজি বন্দুক, ২ রাউন্ড গুলি ও দুটি রামদাসহ ৮মামলার আসামি মোশারফ হোসেন নামে এক ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। ওই ডাকাতকে জিজ্ঞাসাবাদে তথ্যর উপর ভিত্তি করে কাজ করছে বলে পুলিশ জানিয়েছে।


এবিষয়ে দেবীদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নয়ন মিয়া জানান, সাদেক ভূঁইয়ার ছাগলের খামারে বসেই ডাকাতির প্রস্তুতি নিতো ডাকাতদল। এই ডাকাতদলের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে সাদেক ভূঁইয়াকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। গত শুক্রবার আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতারকৃত ডাকাত মোশারফ হোসেনের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হয়েছে।