বরিশালে গেলেন শান্ত ও সৌম্য সরকার রংপুরে , বিস্তারিত ড্রাফট

নিজস্ব প্রতিবেদক
জিহাদ হায়দার , ক্রীড়া প্রতিবেদক ইনিউজ৭১
প্রকাশিত: সোমবার ১৪ই অক্টোবর ২০২৪ ০১:৪৮ অপরাহ্ন
বরিশালে গেলেন শান্ত ও সৌম্য সরকার রংপুরে , বিস্তারিত ড্রাফট

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্লেয়ার ড্রাফটে দ্বিতীয় সেটে দলে অন্তর্ভুক্তি পেলেন জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ফরচুন বরিশাল তামিম ইকবালের নেতৃত্বে নিজেদের তৃতীয় ডাকের মাধ্যমে শান্তকে দলে ভিড়িয়েছে। এদিকে, সৌম্য সরকারকেও দলে পেয়েছে রংপুর রাইডার্স, যা তার জন্য নতুন চ্যালেঞ্জ নিয়ে আসবে।


দ্বিতীয় সেটের প্রথম রাউন্ডে অন্যান্য খেলোয়াড়দের মধ্যে খুলনা টাইগার্স দলে নিয়েছে অভিজ্ঞ ব্যাটসম্যান ইমরুল কায়েসকে। পাশাপাশি, রহস্যময় স্পিনার আলিস আল ইসলামকে দলে ভিড়িয়েছে চিটাগাং কিংস। 


সেট ২, রাউন্ড ১ এর তথ্য:

নাজমুল হোসেন শান্ত - ফরচুন বরিশাল

মুকিদুল ইসলাম মুগ্ধ - ঢাকা ক্যাপিটালস

সৌম্য সরকার - রংপুর রাইডার্স

খালেদ আহমেদ - চিটাগাং কিংস

ইমরুল কায়েস - খুলনা টাইগার্স

আল-আমিন হোসেন - সিলেট স্ট্রাইকার্স

ইয়াসির আলী চৌধুরী - দুর্বার রাজশাহী


সেট ২, রাউন্ড ২:

দ্বিতীয় রাউন্ডে সাব্বির হোসেইন দুর্বার রাজশাহীতে যোগ দেন। সিলেট স্ট্রাইকার্সে আসছেন আরাফাত সানি, এবং খুলনা টাইগার্স দলে যুক্ত হচ্ছেন মাহিদুল অঙ্কন। চিটাগাং কিংসে আলিস আল ইসলাম এবং রংপুর রাইডার্সে রাকিবুল হাসান জুনিয়র যোগ দেন। ঢাকা ক্যাপিটালস দলে নিয়েছে আবু জায়েদ চৌধুরী রাহি, আর ফরচুন বরিশাল নিজেদের দলে যুক্ত করেছে রিপন মন্ডলকে।


এবারের বিপিএলে দলে পরিবর্তন এবং নতুন খেলোয়াড়দের অন্তর্ভুক্তি টুর্নামেন্টের আকর্ষণ বাড়িয়ে তুলেছে। বিশেষ করে নাজমুল হোসেন শান্ত ও সৌম্য সরকারের মতো খেলোয়াড়রা তাঁদের ফর্ম ও অভিজ্ঞতা দিয়ে টুর্নামেন্টের রঙিন অংশীদার হবেন বলে প্রত্যাশা করা হচ্ছে। ২৭ ডিসেম্বর শুরু হতে যাচ্ছে বিপিএলের ১১তম আসর, যেখানে খেলোয়াড়দের পারফরম্যান্স সব খেলাপ্রেমীদের জন্য একটি চমৎকার অভিজ্ঞতা সৃষ্টি করবে।