মাদারীপুরে ডোবার মধ্যে অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৯শে সেপ্টেম্বর ২০২৪ ০৭:৪৩ অপরাহ্ন
মাদারীপুরে ডোবার মধ্যে অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার

মাদারীপুরের ডাসার ও কালকিনি উপজেলার সীমানা এলাকার একটি পরিত্যক্ত ডোবার মধ্যে অর্ধগলিত এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। 


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌর এলাকার পুয়ালী-মাদারীপুর গ্রামের ঢাকা-বরিশাল মহাসড়কের ভুরঘাটা-গোপালপুরের মধ্যবর্তী স্থানের মুন্সি বাড়ির পাশে ডোবার মধ্যে লুঙ্গি পরিহিত এক যুবকের লাশ ভাসমান অবস্থায় দেখতে পান স্থানীয়রা। যুবকের বয়স আনুমানিক ৫০ বছর বলে মনে হচ্ছে।


স্থানীয়দের ধারনা, কে বা কারা এই যুবককে তিন-চার দিন আগে হত্যা করে রাতের অন্ধকারে ডোবায় ফেলে যায়। নিহত যুবকের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি, যা এই ঘটনার রহস্য আরো ঘনীভূত করেছে। 


কালকিনি থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদ জানান, উদ্ধারকৃত লাশটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, “আমরা ঘটনার তদন্ত শুরু করেছি, কিন্তু এখন পর্যন্ত নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি।”


এ ঘটনার পর স্থানীয় জনগণের মধ্যে উদ্বেগ ও আতঙ্ক বিরাজ করছে। এলাকার মানুষ এই নির্মম হত্যাকাণ্ডের সাথে জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছে। পুলিশ বলছে, হত্যার কারণ ও প্রকৃত তথ্য উদ্ঘাটনে তারা কাজ করছে।


এদিকে, স্থানীয় সমাজের লোকজনের মাঝে এই হত্যাকাণ্ড নিয়ে আলোচনা চলমান। অনেকেই বলছেন, এলাকায় নিরাপত্তার অভাব ও অপরাধের হার বৃদ্ধি পাচ্ছে, যা উদ্বেগজনক।


এই ঘটনা মাদারীপুর জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতির ওপর এক নতুন প্রশ্ন তুলেছে। পুলিশ আশা করছে, দ্রুত সময়ের মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটিত হবে এবং জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।