মাদারীপুরে নামাজ শেষে বাড়ি ফেরার পথে অ্যাম্বুলেন্সের চাপায় বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
আরিফুর রহমান,মাদারীপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: মঙ্গলবার ১লা অক্টোবর ২০২৪ ১১:৫২ পূর্বাহ্ন
মাদারীপুরে নামাজ শেষে বাড়ি ফেরার পথে অ্যাম্বুলেন্সের চাপায় বৃদ্ধার মৃত্যু

মাদারীপুরে একটি মর্মান্তিক দুর্ঘটনায় রজ্জব আলী সরদার (৭০) নামের এক বৃদ্ধার প্রাণ হুমকিতে পড়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) ভোরে শহরের থানতলী মারকাজ মসজিদ সংলগ্ন রাস্তা পারাপারের সময় একটি অ্যাম্বুলেন্সের চাপায় তিনি মারা যান।


স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে ফজরের আজান শোনার পর রজ্জব আলী অজু করে মসজিদে নামাজ পড়তে যান। নামাজ শেষে বাড়ি ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতিতে আসা একটি অ্যাম্বুলেন্স তাকে সজোরে ধাক্কা দেয়। ফলে তিনি রাস্তায় পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


মাদারীপুর সদর থানার (ওসি তদন্ত) মোহাম্মদ মনির হোসেন বলেন, "ভোর বেলায় দুর্ঘটনাটি ঘটায় অ্যাম্বুলেন্সটির চালক বা অন্য কেউ ঘটনাস্থলে ছিল না, ফলে তাদের শনাক্ত করা সম্ভব হয়নি। তবে আমরা সিসিটিভি ক্যামেরার ফুটেজের মাধ্যমে অ্যাম্বুলেন্সের শনাক্তকরণের চেষ্টা করছি।"


এই দুর্ঘটনায় স্থানীয়দের মধ্যে গভীর শোক নেমে এসেছে। নিহতের পরিবারে চলছে শোকের মাতম। এলাকার বাসিন্দাদের মধ্যে নিরাপত্তার বিষয়ে উদ্বেগ সৃষ্টি হয়েছে। তারা রাস্তার নিরাপত্তা বৃদ্ধি ও যানবাহনের গতিসীমা নির্ধারণের দাবি জানিয়েছেন। কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়ে স্থানীয়রা এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি রোধে কঠোর পদক্ষেপ গ্রহণের দাবি তুলেছেন।