ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

নিজস্ব প্রতিবেদক
আতিকুর রহমান, জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
প্রকাশিত: মঙ্গলবার ২৪শে সেপ্টেম্বর ২০২৪ ১২:৪৫ অপরাহ্ন
ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

ঝিনাইদহের সাধুহাটি এলাকায় একটি ট্রাকের পেছনে আরেকটি ট্রাকের ধাক্কায় দুইজন নিহত এবং একজন আহত হয়েছে। মঙ্গলবার ভোর ৫টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, ফরিদপুর জেলার সালতা থানার বড়-কাউনিয়া গ্রামের বাসিন্দা আনিছুর রহমান (৬৫) এবং একই উপজেলার ভাওয়াল গ্রামের ফারুখ মাতুব্বর (৪৫)। আহত ব্যক্তি হলেন ভাওয়াল গ্রামের মতিয়ার রহমান, যিনি বর্তমানে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


প্রাথমিক তথ্যে জানা গেছে, নিহত ও আহত ব্যক্তিরা ফরিদপুর জেলার শাওতাল এলাকা থেকে কলা কিনতে মেহেরপুর যাচ্ছিলেন। ঘটনাটি ঘটে যখন একটি মিনি ট্রাকের চালকসহ চারজন যাত্রী ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের সাধুহাটি পৌঁছান। সেখানে স্পিডব্রেকার অতিক্রম করার সময় তাদের ট্রাকটি সামনে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা খায়। এ ঘটনায় ঘটনাস্থলেই আনিছুর রহমান ও ফারুখ মাতুব্বর নিহত হন এবং মতিয়ার রহমান আহত হন।


দুর্ঘটনার পর ট্রাকের চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যান। স্থানীয়রা দ্রুত ঝিনাইদহ ফায়ার সার্ভিসকে খবর দেন। ফায়ার সার্ভিসের পরিদর্শক তানভীর হাসান জানান, তাঁরা ঘটনাস্থলে পৌঁছানোর পর দুই মৃতদেহ এবং আহত ব্যক্তিকে উদ্ধার করেন। আহত ব্যক্তিকে দ্রুত সদর হাসপাতালে পাঠানো হয়, এবং মৃতদেহগুলি পুলিশে হস্তান্তর করা হয়।


এদিকে, স্থানীয় প্রশাসন এবং এলাকাবাসী দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন। আহত ব্যক্তির সুস্থতার জন্য সবাই祈祷 করছেন এবং দুর্ঘটনার কারণ তদন্তে কর্তৃপক্ষ ব্যবস্থা গ্রহণ করবে বলে জানা গেছে। এই দুর্ঘটনা সড়ক নিরাপত্তার গুরুত্ব আবারও তুলে ধরছে, যা যাত্রী ও চালকদের জন্য একটি বড় উদ্বেগের বিষয়।