কাভার্ডভ্যান ও প্রাইভেটকার সংঘর্ষ, স্বামী-স্ত্রীসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১লা জুন ২০২৩ ১০:৪৫ পূর্বাহ্ন
কাভার্ডভ্যান ও প্রাইভেটকার সংঘর্ষ, স্বামী-স্ত্রীসহ নিহত ৩

ফেনীর কাজিরদিঘি এলাকায় কাভার্ডভ্যান ও প্রাইভেটকার সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছে।বুধবার (৩১ মে) রাত আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে।


নিহত ব্যক্তিরা হলেন, কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই গ্রামের বাকের মিয়ার ছেলে পিকআপচালক আবু সাঈদ (২৯)। কুমিল্লার হোমনা উপজেলার সোয়ারামপুর গ্রামের জামাল মিয়ার ছেলে শিমুল (৩০) ও তার স্ত্রী ইয়াসমিন (২৮)।আহত ব্যক্তিরা হলেন, বুড়িচং উপজেলার কোরপাই গ্রামের দেলোয়ার হোসেন (৬৫) ও পিকআপের হেলপার সাগর (২২)।


পুলিশ জানান, বুধবার রাতে বাসার মালামাল নিয়ে চট্টগ্রাম থেকে কুমিল্লায় যাচ্ছিল পিকআপটি। এ সময় পিকআপে শিমুল তার স্ত্রী ইয়াসমিন তাদের আত্মীয় আবু সাঈদ ছিল। পরে একই দিন রাত আড়াইটার দিকে মহাসড়কের ঢাকামুখী লেনের কাজিরদিঘি এলাকায় দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয় দ্রুতগতির পিকআপ। এ সময় পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়।


এদিকে আহত ব্যক্তিদের পুলিশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন ও আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


ফেনীর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা উজ্জ্বল বড়ুয়া জানান, বুধবার রাত আড়াইটার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পাঁচজনকে উদ্ধার করা হয়েছে।ফেনীর মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী জানান, বুধবার রাতে দুর্ঘটনায় পিকআপে থাকা তিনজন নিহত হয়েছে।