স্বাধীনতা দিবসে খাগড়াছড়িতে সরকারি শিশু পরিবারে খাদ্য সামগ্রী ও সুপেয় পানি বিতরণ

নিজস্ব প্রতিবেদক
জসিমউদ্দিন জয়নাল, খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশিত: রবিবার ২৬শে মার্চ ২০২৩ ০৭:৪২ অপরাহ্ন
স্বাধীনতা দিবসে খাগড়াছড়িতে সরকারি শিশু পরিবারে খাদ্য সামগ্রী ও সুপেয় পানি বিতরণ

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে খাগড়াছড়ি  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর উদ্যােগে  খাগড়াছড়ি  সরকারি শিশু পরিবার এ খাদ্য সামগ্রী, ও সুপেয় পানির ব্যবস্থা করা হয়। 




রোববার (২৬ মার্চ ২০২৩ইং) দুপুরের দিকে সরকারি শিশু পরিবারে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর উদ্যােগে  সুপেয় পানি ও খাবারের  ব্যবস্থা করা হয়। 




এ সময় খাগড়াছড়ি জেলা পরিষদ এর  সদস্য ও জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের  আহবায়ক - পার্থ ত্রিপুরা জুয়েল, খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর   নির্বাহী প্রকৌশলী রেবেকা আহসান,খাগড়াছড়ি জেলা সমাজ সেবা অধিদপ্তর এর উপ-পরিচালক মনিরুল ইসলাম বাপ্পি, খাগড়াছড়ি জেলা সমাজ সেবা অধিদপ্তর এর সহকারি উপ-পরিচালক রোকেয়া আক্তার, খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর  সহকারী প্রকৌশলী আইয়ুব  আলি আনসারি,খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর প্রাক্কলনিক  রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।  




খাগড়াছড়ি সরকারি শিশু পরিবার এর  শিশুরা  এ অনাড়ম্বর অনুষ্ঠানে দেশাত্মবোধক গান পরিবেশন করে।


  



খাগড়াছড়ি জেলা পরিষদ এর  সদস্য ও জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের  আহবায়ক - পার্থ ত্রিপুরা জুয়েল, খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর   নির্বাহী প্রকৌশলী রেবেকা আহসান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর পক্ষথেকে খাগড়াছড়ি  সরকারি শিশু পরিবার শিশুদের মাঝে শিক্ষা উপকরণ, খেলার উপকরণ, শুকনো খাবার শিশুদের হাতে তুলেদেন।