ডাসারে ইউপি চেয়ারম্যান কর্তৃক নারী ইউপি সদস্য লাঞ্ছিত!

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: সোমবার ১২ই ডিসেম্বর ২০২২ ০৬:২৩ অপরাহ্ন
ডাসারে ইউপি চেয়ারম্যান কর্তৃক নারী ইউপি সদস্য লাঞ্ছিত!

মাদারীপুরের ডাসারে ইউপি চেয়ারম্যান কর্তৃক মহিলা ইউপি সদস্য লাঞ্চিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। লাঞ্চিত ইউপি সদস্য ডাসার উপজেলা নির্বাহী কর্মকতার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।  আজ সকালে এ ঘটনা ঘটে।


লিখিত অভিযোগ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, মাদারীপুরের ডাসার উপজেলার ডাসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম ভাসাই সিকদার,দেলো মোল্লাসহ অজ্ঞাত আরও ৩/৪ জন মিলে ১,২,ও ৩ ওয়ার্ডে সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মিনু খানমকে লাঞ্চিত করেন। এ সময় অকথ্য ভাষার গালাগালির এক পর্যায় ধস্তাধস্তির মত ঘটনা ঘটে এবং তার বাম হাতের আঙ্গুল কেটে রক্ত ঝরে। পরে স্থানীয় বাজারের লোকজন এসে তাকে উদ্ধার করেন।


 এ ঘটনায় ডাসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম ভাসাই সিকদারের বিচার দাবি করে সংরক্ষিত ইউপি সদস্য মিনু খানম ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমীন ইয়াছমীন এর বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।


সংরক্ষিত ইউপি সদস্য মিনু খানম বলেন, চেয়ারম্যান খুবেই খারাব প্রকৃতির লোক। সে বিভিন্ন সময় আমাকে কারনে অকারনে অপমান করে আসছে। আজ একটি মৃত সনদ নিয়া কমলাপুর বাজাওে তার স্বাক্ষর আুনিতে গেলে,সে স্বাক্ষর না দিয়ে আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং আমার সাথে ধস্তাধস্তি করে। এ সময় বাজারে লোকজন আসলে আমাকে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। তাই আমি বিচার দাবি করে,ইউএনও বরাবর লিখিত অভিযোগ দিয়েছি।


এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান রেজাউল করিম ভাসাই সিকদারের বক্তব্য জানা যায়নি।