গাংনীর হাড়াভাঙ্গায় ঈদের সকালে প্রবাসীর ঘরে চুরি

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: রবিবার ১০ই জুলাই ২০২২ ০২:৩৪ অপরাহ্ন
গাংনীর হাড়াভাঙ্গায় ঈদের সকালে প্রবাসীর ঘরে চুরি

মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা গ্রামে ঈদুল আজহার নামাজের সময়ে প্রবাসীর ঘরে চুরির ঘটনা ঘটেছে। আজ (১০ই জুলাই) রবিবার সকাল সাড়ে ৭টার সময় ঈদের নামাজের সময় ফাঁকা বাড়িতে কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে স্বর্ণালঙ্কার ও নগদ ১লক্ষ ১০ হাজার টাকা চুরি করেছে অজ্ঞাত একটি চোর চক্র। 


ঈদের দিন চুরির এ ঘটনায় দিশেহারা হয়ে পড়েছে হাড়াভাঙ্গা গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র কুয়েত প্রবাসী সুজা উদ্দিন লালন(৩৮)। তিনি জানান, ঈদের দিন সকালে বাড়ির দরজা তালাবদ্ধ করে ঈদগাহে নামজ পড়ে বাড়ি ফিরে দেখেন তালাভেঙ্গে নগদ ১লক্ষ ১০ হাজার টাকা এবং কানের দুল, গলার চেন, আংটিসহ আনুমানিক ১০ ভরি স্বার্ণালঙ্কার চুরি হয়েছে তার ঘরের আলমারি থেকে। 


তিনি আরো জানান, চুরির ঘটনায় আমরা তেমন কাউকে সন্দেহ করছিনা এবং গাংনী থানায় লিখিত অভিযোগ (জিডি) করেছি।গাংনী থানা পুলিশের অন্তর্গত ভবানীপুর পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক শরিফ কালাম ঘটনার তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে আমি আমার ঊর্ধ্বতন অফিসারকে বিষয়টি অবহিত করি।গাংনী থানা পুলিশের ওসি(তদন্ত) মনোজিৎ কুমার নন্দী জানান, ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছিল এবং চুরির ঘটনায় গাংনী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।