উঠান বৈঠক যখন জনসভায় পরিনত

নিজস্ব প্রতিবেদক
নেছার উদ্দিন খান, উপজেলা প্রতিনিধি, সাভার:
প্রকাশিত: মঙ্গলবার ৩০শে নভেম্বর ২০২১ ১০:৩৫ অপরাহ্ন
উঠান বৈঠক যখন জনসভায় পরিনত

পঞ্চম ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সাভার উপজেলার পাথালিয়ায় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ পারভেজ দেওয়ানের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে৷ সামান্য এই উঠান বৈঠকে হাজারও মানুষের স্রোত হয়েছে। এক কথায় উঠান বৈঠক জনসভায় পরিনত হয়েছে।মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকালে আশুলিয়ার কুরগাউ এলাকার হাজী মতিউর রহমান স্কুল মাঠে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।


বর্তমান চেয়ারম্যানের জন্য এ উঠান বৈঠকের আয়োজন করে আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম ও তার ভাই ৩ নং ওয়ার্ডের মেম্বার সফিউল আলম সোহাগ। বৈঠেক সভাপতিত্ব করেণ পাথালিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোঃ তারু মাতব্বর৷ এ সময় বৈঠকে চেয়ারম্যান পদপ্রার্থী পারভেজ দেওয়ান তার বিভিন্ন উন্নয়নমূলক  কাজের কথা উল্ল্যেখ করে বলেন, নৌকা প্রতীক পেলে নির্বাচনের মাধ্যমে জয়ী হয়ে আবারও জনগণের সেবক হতে চান।


বৈঠকে উপস্থিত হয়ে থানা ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম পারভেজ দেওয়ান এর পক্ষে বলেন, এই পাথালিয়া স্বাধীনতার পড় থেকে অবহেলিত একটি ইউনিয়ন ছিল। পারভেজ চাচা তিন তিনবার নির্বাচিত হয়েছেন জনতার ভোটে। তারপর থেকেই এই ইউনিয়নের চেহারা ঘুরতে শুরু করে শুধু তাই নয় এলাকার রাস্তাঘাট, মসজিদ-মাদ্রাসা হওয়ার পিছনেও তার অবদান। তাই আমরা শতভাগ আশাবাদী এবারও জননেত্রী শেখহাসিনা পারভেজ চাচাকে চতুর্থ বারের মতো নৌকা প্রতীক দিয়ে এলাকার উন্নয়ন কে সচল রাখবেন।এসময় বৈঠকে এলাকার ময়মুরুব্বি থেকে শুরু করে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ ভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।