লালপুরে অপপ্রচারের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
মোঃ আশিকুর রহমান টুটুল, জেলা প্রতিনিধি, নাটোর
প্রকাশিত: শনিবার ১৬ই অক্টোবর ২০২১ ০৪:৪১ অপরাহ্ন
লালপুরে অপপ্রচারের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নাটোরের লালপুরে উপজেলার মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কদিমচিলান ইউপি সেলিম রেজা (মাস্টার)। শনিবার (১৬ অক্টোবর) সকালে উপজেলার কদিমচিলান ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান সেলিম রেজা লিখিত বক্তব্যে বলেন,‘ গত ১৪ তারিখের বিভিন্ন পত্রিকায় তার বিরুদ্ধে মুক্তিযোদ্ধার জমি দখল করে ইউপি চেয়ারম্যানের বাড়ি নির্মানের অভিযোগ শিরোনামে মিথ্যা খবর প্রকাশ করা হয়। খবরে যে বাড়ির কথা উল্লেখ করা হয়েছে সে বাড়ি আমার পৈত্রিক বাড়ি। শিশুকাল থেকে আমি সেই বাড়িতে বাবা-মা ও ভাইবোনের সঙ্গে বসবাস করছি। আমার আলাদা কোন বাড়ি নেই। 


প্রকৃত ঘটনা হলো মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী আমার আপন চাচাতো ভাই। বাপ-দাদার সম্পত্তির ভাগ বাটোয়ারা নিয়ে দীর্ঘদিনের বিরোধ রয়েছে তাদের সঙ্গে। যা নিয়ে ২০০৯ সাল থেকে আদালতে দুই পক্ষের মামলাও চলমান রয়েছে। বিষয়টিকে নিয়ে আমার প্রতিপক্ষের লোকজন মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী কে ব্যবহার করে আমার রাজনৈতিক ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে।


তারা নির্বাচন কে সামনে রেখে যাতে আমি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পায় তার জন্য এই অপপ্রচার শুরু করেছে।’সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কদিমচিলান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান আলী, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, ছাত্রলীগের সভাপতি মুক্তাদুর রহমান বাবু প্রমুখ।