রাজধানীতে মলমপার্টির মুলহোতাসহ সাত সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শুক্রবার ৫ই মার্চ ২০২১ ০১:২৬ অপরাহ্ন
রাজধানীতে মলমপার্টির মুলহোতাসহ সাত সদস্য গ্রেফতার

ঢাকায় মলমপার্টির সক্রিয় ৭ সদস্যকে গ্রেফতার করেছে সিআইডি সদস্যরা। গত বৃহস্পতিবার দুপুরে পশ্চিম থানাধীন পশ্চিম আবদুল্লাহপুর বেরিবাধ এলাকা থেকে তাদের আটক করে।


এ সময় তাদের কাছ থেকে অজ্ঞান করা মলম, নেশাজাতীয় ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতরা হলো অজ্ঞান পার্টির হোতা স্বপন (৫২), ফিরোজ (৪০), মাসুদ রানা (৫১), শহিদুল ইসলাম (৫১), জাকির হোসেন জাকির (৫৫), শহিদুল ইসলাম ওরফে শহিদুল (৩৩) ও হাবিবুর রহমান সিরাজ ওরফে সিরাজ মুন্সি(৫০)। ঢাকা মেট্রোপলিটন সিআইডি প্রেরিত এক ইমেইল বার্তায় এ তথ্য জানানো হয়। 

 

সিআইডি সূত্র জানায়, ঢাকার পশ্চিম থানাধীন পশ্চিম আব্দুল্লাহপুর বেরিবাঁধ এলাকায় কিছু অজ্ঞান/মলম পার্টির সদস্য সাধারণ মানুষের নগদ টাকা ও মালামাল হাতিয়ে নেয়ার জন্য সংঘবদ্ধ হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার মোঃ জহিরুল হক এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ পশ্চিম আব্দুল্লাহস্থ বেরিবাঁধ এলাকায় অভিযান চালান।


এ সময় ওই এলাকা থেকে আব্দুল্লাহপুরগামী পরিস্থান পরিবহন (প্রা:) লি: এর একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৫-৪৩৫২) থেকে মলম ও অজ্ঞান পার্টির মূল হোতা স্বপনসহ ৭জনকে আটক করেন তারা। পরে তাদের কাছ থেকে মলম ও নেশাজাতীয় দ্রব্য জব্দ করা হয়। 


আটক আসামীরা জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে, তারা কৌশলে সহজ সরল বাসযাত্রীদের চেতনা নাশক ওষুধ, মলম ও নেশাজাতীয় দ্রব্যদি প্রয়োগ করে মূল্যবান মালামাল ও নগদ টাকা অভিনব কায়দায় হাতিয়ে নিতো।


এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় পেনাল কোড ৩২৮/৫১১ ধারায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ জানিয়েছে, আটককৃত আসামিদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।