শামীম'কে রগ কেটে হত্যা চেষ্টাকারীদের গ্রেফতার মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, থানা প্রতিনিধি
প্রকাশিত: মঙ্গলবার ৫ই জানুয়ারী ২০২১ ০৩:১৫ অপরাহ্ন
শামীম'কে রগ কেটে হত্যা চেষ্টাকারীদের গ্রেফতার মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ১ং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম মিয়াকে সন্ত্রাসী ও দৃষ্কৃতিকারী সোহাগ, সুমন গংরা পরিকল্পিত অপহরণ করে হাতও পায়ের রগ কেটে হত্যার চেষ্টা কারীদেরকে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে মঙ্গলবার(৫ জানুয়ারি) বিকালে মানববন্ধন করেছে শাহবাজপুর আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনসহ এলাকাবাসী।

 উপজেলার শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের পাঠি অফিস সংলগ্নে ঢাকা- সিলেট মহাসড়কের পাশেঅনুষ্টিত মানববন্ধনে বক্তব্য রাখেন, সরাইল উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক মোঃ খায়রুল হুদা চৌধুরী (বাদল), শাহবাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম (কালন),

শাহবাজপুর ইউপি আওয়ামী যুবলীগের সভাপতি কাজী মোঃ সালাম, সাধারণ সম্পাদক পারভেজ মিয়া,সরাইল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক জিয়ামুল হক,  আওয়ামী লীগ নেতা শাহ মোঃ কাইয়ুম,ইউপি সদস্য মোঃ খারিছ মিয়া প্রমুখ।

এ সময়  উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক মোঃ খায়রুল  হুদা( বাদল) মানববন্ধনে বলেন, দৃষ্কৃতিকারীদের অতি দ্রুত গ্রেফতার করতে হবে এবং সঠিক বিচার করতে হবে। যাতে আর কেউ এ কাজ করতে সাহস না পায়।