প্রধানমন্ত্রীর জন্যই শিক্ষা ব্যবস্থার এত উন্নত হয়েছে : খাঁন মামুন

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: সোমবার ১৩ই মার্চ ২০২৩ ০৭:৩৬ অপরাহ্ন
প্রধানমন্ত্রীর জন্যই শিক্ষা ব্যবস্থার এত উন্নত হয়েছে : খাঁন মামুন

এ দেশে শিক্ষা ব্যবস্থার উন্নয়ন আওয়ামী লীগ সরকার-ই করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই শিক্ষা ব্যবস্থা অনেক উন্নত হয়েছে যা বিগত কোন সরকারই করে দেখাতে পারেনি। 


বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি'র বক্তব্যে এ কথা বলেন বিশিষ্ট সমাজসেবক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর শাখার যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন। 



সোমবার (১৩ মার্চ) বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়ীয়া ইউনিয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠিত এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মহাসিন আহমেদ, সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কে এম মেহেদি হাসান বাপ্পি, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হান্নান হাওলাদার প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি ফরিদ আহমেদ।


মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুর হক খান মামুন  আরো বলেন, শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় সমান গুরুত্ব দিতে হবে। খেলাধুলা, সঙ্গীত চর্চা, সাংস্কৃৃতিক, রচনা, হস্তলেখা প্রতিযোগিতাসহ বিভিন্ন প্রতিযোগিতার মধ্য দিয়ে আমাদের শিশুদের মেধা ও মনন বিকাশের সুযোগ হয়।


সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়।


প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার, ক্রেস্ট, মেডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়।