গাংনীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: শুক্রবার ২০শে মে ২০২২ ০৬:৩৬ অপরাহ্ন
গাংনীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

মেহেরপুরের গাংনীতে জঙ্গী সন্ত্রাস ও মাদক বিরোধী বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। আজ (২০-মে) শুক্রবার বিকাল ৫ টায় জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধনের নির্দেশে শহীদ মিনার চত্বরে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে গাংনী বাজার বাসষ্ট্যান্ড চত্তরে সংক্ষিপ্ত সমাবেশ শেষে শহীদ মিনার চত্বরে এসে শেষ হয়।


 বিক্ষোভ সমাবেশে জেলা ছাত্রলীগের সহ সভাপতি ফিরোজ আহমেদ,শিক্ষাবৃত্তি বিষয়ক সম্পাদক হিরোক,ধানখোলা ইউপি ছাত্রলীগের সাধারন সম্পাদক আকাশ হোসেন,ছাত্রলীগ নেতা মুন্না,তন্ময়,শাকিল আহমেদ,তানজিল হোসেন,শিমুল আহমেদ সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


উক্ত বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে মেহেরপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতি ফিরোজ আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। ঠিক এই সময়ে মাদক জঙ্গিবাদ সন্ত্রাসী কর্মকান্ডসহ নানান বিষয়ে নানান ইস্যু তৈরি হচ্ছে দেশে। বাংলাদেশ ছাত্রলীগ স্বাধীনতার পূর্ববর্তী সময় থেকে এখন পর্যন্ত সমস্ত দেশ বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে সংগ্রাম চালিয়েছে এবং ভবিষ্যতেও চালাবে সেই প্রত্যাশায় বাংলাদেশ ছাত্রলীগ মেহেরপুর জেলা শাখা বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্দেশনায় সমস্ত আন্দোলন মূলক কর্মকান্ডে অংশগ্রহণ করবে।