শরীয়তপুরে ৭ দিনব্যাপী এস এম ই পণ্য মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২৯শে জানুয়ারী ২০২০ ০১:১০ অপরাহ্ন
শরীয়তপুরে ৭ দিনব্যাপী এস এম ই পণ্য মেলা শুরু

শরীয়তপুরে শুরু হয়েছে ৭ দিনব্যাপী আঞ্চলিক এস এম ই পণ্য মেলা। বুধবার সকাল ১০টা ৩০ মিনিটে শহরের ডিসি অফিস চত্বরে মেলার উদ্বোধন করা হয়। এ উপলক্ষে সকাল ১০ টায় শহীদ মিনারের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয় র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে ডিসি অফিস চত্বর এসে শেষ হয়। পরে সেখানে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে মেলার উদ্বোধন করেন শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নড়িয়া সার্কেল কমরুল হাসান, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, উপজেলা নির্বাহী অফিসার মাহবুর রহমান শেখ, উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আহমেদ তালুকদার, এস এম ই ফাউন্ডেশনের ব্যবস্থাপক সৈয়দা সুলতানা ইয়াসিন প্রমুখ।

জেলা প্রশাসন ও এসএমই ফাউন্ডেশনের আয়োজনে ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার ও প্রসারের লক্ষ্যে বুধবার থেকে শুরু হওয়া এ মেলা চলবে আগামী ৪ ফ্রেরুয়ারী পর্যন্ত। এতে দেশের বিভিন্ন স্থান থেকে আসা ৫০টি স্টল দেয়া হয়েছে। ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় এবং ক্রেতা-বিক্রেতাদের সংযোগ স্থাপনের লক্ষ্যে মেলায় পণ্য প্রদর্শন করা হচ্ছে বলে জানিয়েছেন আয়োজকরা।

ইনিউজ ৭১/এম.আর