ইয়াবা পাচারকালে বান্ধবীসহ আটক এএসআই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ১১ই মার্চ ২০১৯ ১২:১১ অপরাহ্ন
ইয়াবা পাচারকালে বান্ধবীসহ আটক এএসআই

ইয়াবার চালান ও এক তরুণী বান্ধবীসহ বিজিবির হাতে আটক হয়েছেন নিজামুল হক নামের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই)। গতকাল রবিবার কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কের রামু উপজেলার রেজু খালের ব্রিজ এলাকার যৌথ চেকপোস্টের বিজিবি সদস্যরা তাকে আটক করে। রবিবার রাতে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্রে নিশ্চিত করা হয়েছে যে, বিজিবি সদস্যরা পুলিশের সহকারী উপ-পরিদর্শকের নিকট থেকে এ সময় ৩ হাজার ২৯০ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেল জব্দ করেছে। বিজিবি সদস্যরা পুলিশের সদস্যকে আটকের পর তরুণীসহ জেলা পুলিশের বিশেষ শাখায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজারের ডিবি পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া রাতে জানান, নিজামুল হক চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে এএসআই হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি কর্মরত ছিলেন চট্টগ্রামের ইপিজেড পুলিশ ফাঁড়িতে। ইয়াবা সংক্রান্ত ঘটনায় মাস দুয়েক আগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। নিজামুলের গ্রামের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড থানা এলাকায়। পুলিশ সূত্রে আরো জানা গেছে, আটক নিজামুল বিবাহিত এবং তার সন্তানও রয়েছে। ঘরে বউ রেখে তিনি মোটরবাইকে চট্টগ্রাম থেকে বান্ধবী হাসিনা আকতারকে নিয়ে কক্সবাজার আসনে। মেরিন ড্রাইভ সড়ক দিয়ে উখিয়া গিয়ে বিটু নামের এক সনাতন ধর্মাবলম্বীর কাছ থেকে ইয়াবার চালান নিয়ে রওয়ানা দিয়েছিলেন চট্টগ্রামে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, মেরিন ড্রাইভ সড়ক দিয়ে এক নারীসহ মোটরসাইকেলযোগে কক্সবাজারের দিকে আসার পথেই বিজিবি’র হাতে ধরা পড়ে। তাকে কক্সবাজারের পুলিশ সুপার কার্যালয়ে রেখে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ইনিউজ ৭১/এম.আর