সরাইলকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন 'এডঃ নুরুজ্জামান'

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: রবিবার ১০ই মার্চ ২০১৯ ০৭:৪১ অপরাহ্ন
সরাইলকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন 'এডঃ নুরুজ্জামান'

সরাইল উপজেলাকে মাদকমুক্ত করে প্রতিটি এলাকাকে সুখী সমৃদ্ধ হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট নুরুজ্জামান লস্কর তপু। রবিবার (১০ মার্চ) বিকেলে সরাইল উপজেলা রিপোটার্স ইউনিটি কার্যালয়ে সাংবাদিকদের সাথেমতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

রিপোটার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ তাসলিম উদ্দিনের সঞ্চালনায় মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান লস্কর আরো বলেন, আমি সাধারণ মানুষের জন্য রাজনীতি করি। আধুনিক সরাইল নির্মাণে আমি এ নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি জনগণের ভোটে নির্বাচিত হলে এলাকার যুব সমাজকে নানাভাবে উন্নত করতে কাজ করবো। নারীদের কর্মসংস্থান বৃদ্ধিতে কার্যকরী পদক্ষেপ নিব। মানসম্মত শিক্ষার প্রসারে ভূমিকা রাখবো।

উপজেলার প্রতিটি এলাকায় অবকাঠামো উন্নয়নে কাজ করবো। সামাজিক শৃঙ্খলা বজায় রাখতে সকলকে নিয়ে একসাথে কাজ করবো। মাদকমুক্ত সমাজ গড়তে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পাশাপাশি যুবসমাজকে আলোর পথে নতুনভাবে সাজিয়ে তোলার কার্যকর ভূমি রাখবো, এটা আমার অঙ্গীকার। মতবিনিময় সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, রিপোটার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক মোঃ রাকিবুর রহমান রকিব, অর্থ সম্পাদক মোছাঃ রোজিনা বেগম, দফতর সম্পাদক মোঃ শাহগীর মৃধা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ অহিদুজ্জামান লস্কর অপু।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব