গাংনীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ৭ই মার্চ ২০১৯ ০৯:৫৫ অপরাহ্ন
গাংনীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত ২

মেহেরপুরের গাংনীতে বাসের চাকায় পিষ্ট হয়ে শামসুল ইসলাম (৪৮) নামের এক ভাঙ্গাড়ি ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত শামসুল গাংনী উপজেলা শহরের মহিলা কলেজ পাড়ার খেদের আলীর ছেলে। আহত হয়েছেন দু’জন যুবক। আহতরা হলেন- কুষ্টিয়া আড়–য়াপাড়ার হারুন-অর-রশীদ ওরফে হারুনের ছেলে শাওন (২৫) ও তার বন্ধু কুষ্টিয়ার কুমারখালীর চড়াইতলার মজনুর রহমান ওরফে মজনুর ছেলে নয়ন হোসেন(২৫)। বৃহস্পতিবার (৭ মার্চ-২০১৯ ইং)   গাংনী মহিলা কলেজ মোড়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাসের সুপারভাইজার রিপন হোসেনকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান,শামসুল ইসলাম বাড়ি থেকে মোটরসাইকেল যোগে গাংনী বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। পথে মহিলা কলেজ মোড় পার হয়ে মেইন (প্রধান) সড়কে উঠার সময় মেহেরপুর থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী একটি যাত্রীবাহি বাস পিছন থেকে চাপা দিলে, সে মারাত্বক আহত হয়।   আহতাবস্থায় তাকে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে, কর্তব্যরত চিকিৎসক আশরাফি ইয়াসমিন আশা তাকে মৃত ঘোষণা করেন।

একই সাথে কুষ্টিয়ার দিক থেকে আসা দু’জন মোটর সাইকেল আরোহী গাংনী মহিলা কলেজ মোড়ে দূর্ঘটনা কবলিত বাসটির পিছনে ধাক্কা খেয়ে গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব