গোয়েন্দা পুলিশের উপর মাদক ব্যবসায়ীদের হামলা; আটক-৬

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২৩শে ফেব্রুয়ারি ২০১৯ ০২:৫৬ অপরাহ্ন
গোয়েন্দা পুলিশের উপর মাদক ব্যবসায়ীদের হামলা; আটক-৬

শিল্পাঞ্চল আশুলিয়ায় মাদক বিরোধী অভিযানের সময় মাদক ব্যবসায়ীদেও হামলায় গোয়েন্দা পুলিশের  ৫সদস্য আহত হয়েছেন।এ ঘটনায়  ৬ মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ৫০০ পুড়িয়া হেরোইন, ২৫৫পিস ইয়াবা এবং দেড় কেজি গাঁজা। শুক্রবার রাত ৮টার দিকে আশুলিয়ার মাদক অধ্যুষিত এলাকা আউকপাড়া বস্তিতে এ ঘটনা ঘটে। মাদক ব্যবসায়ীদের হামলায় আহত হয়েছেন ঢাকা জেলা উত্তর (ডিবি)’র উপ-পরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম পিপিএম, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ফয়সাল, কনস্টেবল লিমা খাতুন ও শওকত মামুন সহ ৫জন। আহতদের সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসা দেওয়া হয়েছে। 

আহত গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম পিপিএম জানান, আশুলিয়ার আউকপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে ওই এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী নূর হোসেন বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে আউকপাড়া এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী নুর হোসেনকে ইয়াবাসহ আটক করা হয়।  ওই মাদক ব্যবসায়ীর পরিবারের লোকজন গোয়েন্দা পুলিশের উপর হামলা চালিয়ে আটককৃত নূর হোসেনকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। 

এসময় ডিবি পুলিশের ওই এলাকা থেকে ৫০০ পুড়িয়া হিরোইন, ২৫৫পিস ইয়াবা ও দেড় কেজি গাঁজা সহ শাহ আলম, রোকেয়া, আনোয়ারা, সালমা ও হোসনেআরাকে আটক করে। পরে আহত  পুলিশ সদস্যদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে ভর্তি করা হয়। ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ওসি মোহাম্মদ আবুল বাশার বলেন, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে রাতে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। 

ইনিউজ ৭১/এম.আর