রাজধানীর যাত্রাবাড়ী থেকে ভুয়া পুলিশ আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১৩ই ফেব্রুয়ারি ২০১৯ ১০:১৪ অপরাহ্ন
রাজধানীর যাত্রাবাড়ী থেকে ভুয়া পুলিশ আটক

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ইউনিফর্ম (পোশাক) ও ওয়াকিটকিসহ একজন ভুয়া পুলিশকে আটক করেছে র‌্যাব-১০। তার নাম মো. কায়েস আহমেদ রাব্বী (২৫)। বুধবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে যাত্রাবাড়ীর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ গলির বাইতুল আমান জামে মসজিদ সংলগ্ন ‘খাঁন ভিলা’ থেকে তাকে আটক করা হয়। 

র‌্যাব জানায়, আটকের সময় কায়েসদের ‘খাঁন ভিলা’ থেকে ডিএমপির একটি হাফ শার্ট (সোলডারে পুলিশ ব্যাচ ও এএসআই র্যাং ক ব্যাজ লাগানো, হ্যাংগিং ব্যাজসহ), দুটি নেভি-ব্লু ফুল প্যান্ট, দুটি ইউনিফর্ম বেল্ট (কালো রঙের), এক জোড়া বুট, একটি ফিল্ড ক্যাপ (পুলিশ মনোগ্রাম সংযুক্ত), দুটি রিফ্লেক্টিং ভেস্ট, একটি কালো রঙের ফক্স-৪০ ক্লাসিক বাঁশি (ফিতাসহ), একটি ওয়াকিটকি সেট (দুটি ব্যাটারি ও একটি চার্জারসহ) এবং একটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১০-এর অধিনায়ক মো. কাইয়ুমুজ্জামান খান জানান, কায়েস প্রতারক চক্রের সদস্য। দীর্ঘদিন ধরে যাত্রাবাড়ী এলাকায় পুলিশ পরিচয় দিয়ে স্থানীয়দের সঙ্গে বিভিন্নভাবে প্রতারণা করে আসছে। তিনি বলেন, ‘পুলিশের উপপরিদর্শকের পোশাক পরে স্থানীয় জনগণকে হয়রানি করে আসছিল বলে জানতে পারি। সে সংঘবদ্ধ প্রতারকচক্রের সদস্য এবং অবৈধভাবে লাভবান হওয়ার আশায় পুলিশের পরিচয় দিয়ে এলাকায় স্থানীয়দের সঙ্গে প্রতারণা করে আসছে।’

ইনিউজ ৭১/টি.টি. রাকিব