গ্রেপ্তার হতে পারেন ইমরান, বাড়িতে পৌঁছল বিশাল পুলিশ বাহিনী

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: রবিবার ৫ই মার্চ ২০২৩ ০৭:৪৫ অপরাহ্ন
গ্রেপ্তার হতে পারেন ইমরান, বাড়িতে পৌঁছল বিশাল পুলিশ বাহিনী

প্রবল চাপে ইমরান খান। আজ অর্থাৎ রবিবারই তাঁকে গ্রেপ্তার করতে পারে পুলিশ। ইতিমধ্যে গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর বাসভবনে পৌঁছে গিয়েছে বিশাল পুলিশবাহিনী।


তোসাখানা দুর্নীতি মামলায় রবিবারই গ্রেপ্তার করা হবে ইমরানকে, এই মর্মে এসএসপিকে নির্দেশ দিয়েছেন লাহোরের আইজিপি। সেই নির্দেশ মেনে লাহোরের জামান পার্কে ইমরানের বাড়িতে পৌঁচেছে বিশাল পুলিশবাহিনী। তাঁদের দাবি, পাকিস্তানে আইন সকলের জন্য সমান। এদিকে তাঁদের প্রিয় নেতার গ্রেপ্তারি আটকাতে পিটিআইয়ের নেতা-কর্মী ও ইমরানের সমর্থকরা তাঁর বাসভবন ঘিরে রেখেছে বলে খবর।


তোসাখানা মামলার শুনানি চলছে। কিন্তু সেই শুনানিতে সশরীরে হাজিরা দেননি পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী। এর জেরেই তাঁর গ্রেপ্তারির সম্ভাবনা তৈরি হয়েছে বলে খবর। ইতিমধ্যে গ্রেপ্তারির পরোয়ানা নিয়ে জামান পার্কে হাজির হয়েছে পুলিশ বাহিনী। পালটা পিটিআই প্রধানকে গ্রেপ্তারি থেকে বাঁচাতে বাড়ি ঘিরে রেখেছেন কয়েক হাজার পিটিআই সমর্থক। পুলিশ ভিতরে ঢোকার চেষ্টা করতেই তাঁদের সঙ্গে ইমরান-সমর্থকদের খণ্ডযুদ্ধ বেঁধে যায়।


এর আগেও দুর্নীতির অভিযোগে ইমরানের গ্রেপ্তারির সম্ভাবনা তৈরি হয়েছিল। সেই সময়ও একইভাবে সমর্থকরা বিক্ষোভ দেখায়। শেষ পর্যন্ত আদালতের নির্দেশে গ্রেপ্তারি এড়িয়েছিলেন তিনি। এবার কী হয় সেটাই দেখার।