অপেক্ষা করছে বর, ম্যাগি খেতে ব্যস্ত কনে! ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৪ঠা আগস্ট ২০২২ ০৭:৪৪ অপরাহ্ন
অপেক্ষা করছে বর, ম্যাগি খেতে ব্যস্ত কনে! ভাইরাল ভিডিও

হাতে সময় কম, কিন্তু প্রচন্ড খিদে পেয়েছে। সেই রকম পরিস্থিতিতে আট থেকে আশি প্রায় সকলেরই ভরসা ম্যাগি। অনেকে আবার স্রেফ ভালবাসেন বলেই তিনবেলা কাটিয়ে দিতে পারেন ম্যাগি খেয়ে। কিন্তু তাই বলে এত পছন্দ যে, ম্যাগি না খেয়ে বিয়ে করতে যাবেন না তরুণী? অবাক হলেও এমন কাণ্ডই ঘটেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।


বর্তমান সময়ে আট থেকে আশি সকলেই দিনভর মজে সোশ্যাল মিডিয়ায়। নিজেদের ব্যক্তিগত জীবনের নানা মধুর মুহূর্ত সকলের সামনে তুলে ধরেন। সম্প্রতি ইনস্টাগ্রামে (Instagram) ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে বিয়ের সাজে এক তরুণী। পরনে লাল লেহেঙ্গা। মাথায় ওড়না। গলায় ভারি গয়না। আর তরুণীর হাতে প্লেট ভরতি ম্যাগি। খাচ্ছেন তিনি।


ভিডিওটিতে শোনা যাচ্ছে, এক মহিলা ওই তরুণীকে তাড়াতাড়ি খেতে বলছেন কারণ বর এসে অপেক্ষা করছেন। তরুণীর সপাট জবাব, “ম্যাগি খাওয়ার সময় একদম বিরক্ত করবে না। বরকে বলো অপেক্ষা করতে।” সোশ্যাল মিডিয়ায় বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। তরুণীকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। অধিকাংশই লিখেছেন, ‘ওভার অ্যাকটিং’। কেউ আবার লিখেছেন, আদৌ বিয়েই নয়, পুরোটাই ভিডিও শুটের জন্য।