নওগাঁঁয় মানবজমিনের রজতজয়ন্তী পালিত

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৬ই ফেব্রুয়ারি ২০২৩ ০৮:৪৫ অপরাহ্ন
নওগাঁঁয় মানবজমিনের রজতজয়ন্তী পালিত

বণার্ঢ্য নানা আয়োজনের মধ্যে দিয়ে নওগাঁয় দৈনিক মানবজমিনের রজতজয়ন্তী পালিত হয়েছে।  পত্রিকাটির নওগাঁ জেলা প্রতিনিধি সাদেকুল ইসলামের  আয়োজনে সন্ধ্যায় শহরের  কেডির মোড় জননী ট্রেনিং সেন্টারে কেক কেটে ও আলোচনা সভার সভার মাধ্যমে  রজতজয়ন্তী পালন করা হয়েছে। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন নওগাঁ জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান,বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার রাশিদুল হক।


নওগাঁ টিভি জানালিষ্ট এসোসিয়েশনের সহ সভাপতি মোফাজ্জ্বল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব নওগাঁ একুশে পরিষদের সভাপতি এড. ডি এম আব্দুল বারী। স্বাগত বক্তব্য রাখেন দৈনিক মানবজমিনের নওগাঁ জেলা প্রতিনিধি সাদেকুল ইসলাম। 


বক্তব্য রাখেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিক ছোটন, নওগাঁ টিভি জানালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম আর রকি,নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদ প্রমুখ বক্তব্য রাখেন।  অনুষ্টানটি সঞ্চালনা করেন দৈনিক বাংলা ও নিউজবাংলা ২৪ ডটকমের নওগাঁ জেলা প্রতিনিধি রিফাত হোসাইন সবুজ।


আলোচনা সভায় প্রধান অতিথি নওগাঁ জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান বলেন,সু-সাংবাদিকতায় পারে  গণতন্ত্র বিকশিত  করে এবং দেশকে এগিয়ে নিতে। এ ক্ষেত্রে দৈনিক মানবজমিন বস্তুুনিষ্ট সাংবাদিকতার অনন্য নজির সৃষ্টি করেছে।তিনি পত্রিকাটির আরো অগ্রগতি ও সাফল্য কামনা করেন।


বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার রাশিদুল হক বলেন,  একটি পত্রিকার ২৫ বছর পাড়ি দেয়া অনেক বড় ব্যাপার। এক্ষেত্রে  কালের বিবর্তনে পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলা করে বাংলাদেশের দেশের  একমাত্র ট্যাবলয়েট পত্রিকা মানবজমিন  চলমান ঘটনা তুলে ধরার পাশাপাশ অনুসন্ধানী সাংবাদিকতার মাধ্যমে পাঠকের মনে স্থান করে নিয়েছে।তিনি মানবজমিন পরিবারের সকলকে শুভেচ্ছা ও পত্রিকাটির আরো সাফল্য এবং অগ্রগতি কামনা করেন।


আলোচনা সভাশেষে  রজতজয়ন্তীর সম্মিলিতভাবে  কেক কাটেন  অতিথিরা ।  এ অনুষ্টানে জেলা প্রেসক্লাব, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন, জেলা সাংবাদিক ইউনিয়নের  কর্মকর্তা সদস্য, স্কুল ,কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন।